শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রাম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জাতীয় সংসদের ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলের সহ-সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন সংগ্রাম ।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাতে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় উপ-নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সংসদীয় বোর্ডের এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও দলের সংসদীয় বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৈঠক শেষে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নাসিরনগরের বিখ্যাত গুনিয়াউক পরিবারের বীর মুক্তিযোদ্ধা ফকরুল হোসেনের ছেলে ফরহাদ হোসেন সংগ্রাম।

ফরহাদ ১৯৯৩-৯৪ সালে মতিঝিল থানা ছাত্রলীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। এই দুই বছরের দায়িত্ব পালনের মেয়াদে তার বলিষ্ঠ নেতৃত্ব ও দক্ষতার গুনে ১৯৯৩ সালে মনোনীত হন ছাত্রলীগের জাতীয় কমিটির সদস্য পদে। পরের বছর ১৯৯৪ সালে ছাত্রলীগের জাতীয় নির্বাহী কমিটিতে জায়গা করে নেন সদস্য হিসেবে।

১৯৯৮ থেকে ২০০২ সাল এই চার বছর গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক, ২০০২ থেকে ২০০৬ পর্যন্ত কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসেবে এবং ২০১২ সাল থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হক এর মৃত্যুতে আসনটি ফাঁকা হয়। আগামী ১৩ মার্চ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ