শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


নিরাপত্তার নামে দেশের মানুষকে হয়রানি করা হচ্ছে: চরমোনাই পীর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: খালেদা জিয়ার রায় নিয়ে সম্প্রতি সময়ে পুলিশি নিরাপত্তার অতিরিক্ত কড়াকড়ি করাকে নিরাপত্তার নামে অযথা দেশের জনগণকে হয়রানি করা হচ্ছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, দেশে কেমন যেন একটা যুদ্ধ যুদ্ধ ভাব। পুরো শহর জুড়ে অঘোষিত হরতালের মত চলছে। প্রতিটি মানুষকে চেক করার নামে পুলিশি হয়রানি চলছে।

শনিবার সকাল ১১টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতওয়ালী থানা শাখা কতৃক আয়োজিত কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি মাসব্যাপী দাওয়াতি কার্যক্রমের অংশ হিসেবে সদস্য সংগ্রহ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেন, রাস্তার মোড়ে মোড়ে সরকার দলীয় লোকদের লাঠি-সোটা সহ মহড়া দেখে মনে হয় দেশে এখন স্বৈরাশাষকের শাসন চলছে বলেও তিনি মন্তব্য করেন।

তিনি বলেন, একজনের কথাই আইন, একজনের কথাই ষোলকোটি মানুষ উঠা-বসা করবে। অন্যথায় নিস্পেষণ চলবে। কোনো বিরোধী মত থাকবে না, থাকতে দেয়া হবে না।  বর্তমানে দেশে এমনটাই চলছে বলে মনে হচ্ছে

তিনি বলেন, এই অবস্থা চলতে থাকলে দেশ আরো অস্বাভাবিক অবস্থার মুখোমুখি হয়ে শোচনীয় পর্যায়ে চলে যাবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগরের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম। আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট লুৎফর রহমান, কোতওয়ালী থানা সভাপতি মাওলানা নুরুন্নবী তালুকদার, সেক্রেটারী মাওলানা মাহমুদুল হাসান প্রমূখ।

বিশেষ অতিথির বক্তব্যে মাওলানা ইমতিয়াজ আলম বলেন, ‘প্রশ্নপত্র ফাঁস ছাত্রছাত্রীদের জন্য এক মহামারী আকার ধারণ করেছে। কারা এই গর্হীত কাজের সাথে যুক্ত তাদের চিহ্নিত করে বিচারের মুখোমুখি করতে হবে।

প্রশ্নপত্র ফাঁসের মাধ্যমে জাতীকে শিক্ষিত করে দেশের ভবিষ্যত ধ্বংশ করা ছাড়া আর কোনো ফায়দা হবে না। এই গর্হীত কাজের জন্য শিক্ষামন্ত্রীকে পদত্যাগ করা উচিত বলেও তিনি মন্তব্য করেন।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ