সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

আগামি ১৪ তারিখ জামিয়া মাহমুদিয়ার হবিগঞ্জের মহা সম্মেলন

OURISLAM24.COM
ফেব্রুয়ারি ৯, ২০১৮
news-image

যুবাইর ইসহাক

জামিয়া মাহমুদিয়া হামিদনগর বাহুবল, হবিগঞ্জ। করাঙ্গি নদী ধারে ধর্মীয় এই প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত হয় ২০০০ সালে। শত শত আলেমের পদচারণায় বারবার ধন্য হয়েছে এ প্রতিষ্ঠান। নীরবে দ্বীনের কাজ আঞ্জাম দিয়ে যাচ্ছে আজ আঠারো বছর ধরে। বরাবর প্রতি বছর ঈর্ষণীয় ফলাফল করছে বোর্ডে।

দীর্ঘ আঠারো বছরে এই প্রথম ইসলামি সম্মেলন করতে যাচ্ছে, উস্তাযুল উলামা হযরত মাওলানা তাবারক আলি রহ. ও পীরে কামিল হযরত মাওলানা আবদুল হামিদ রহ. স্মৃতি বিজড়িত, হবিগঞ্জের ঐতিয্যবাহী এই শিক্ষাপ্রতিষ্ঠানটি। আগামি ১৪ ফেব্রুয়ারি বুধবার মাদরাসার সংলগ্ন ময়দানে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলনে উপস্থিত থাকবেন শায়খ জাকারিয়া রহ.‘র সর্বশেষ খলিফা ও দারুল উলুম ব্যারি ইংল্যান্ডের শাইখুল হাদিস হযরত মাওলানা বিলাল বাওয়া দা. বা. ও জমিয়েতে উলামায়ে হিন্দের সম্মানিত সেক্রেটারি আওলাদে রাসুল সৈয়দ মাহমুদ মাদানি দা.বা.।

সভাপতিত্ব করবেন, হযরত মাওলানা আবদুল হামিদ, পীর সাহেব মধুপুর, মুন্সিগঞ্জ ঢাকা। এছাড়াও উপস্থিত থাকবেন, দেশ বরেণ্য সম্মানিত ইসলামি স্কলার ও চিন্থাবিদগণ। সম্মেলন পূর্ণভাবে সম্পূর্ণ ও সফল হবে বলে আশাবাদী জামিয়ার মুহতামিম হাফিয ফজলুল করিম ফেরদাউস। তিনি বলেন, গত প্রস্তুতি সম্মেলনে আমরা মানুষের যে সাড়া পেয়েছি তাতে আশা করি, আমাদের সম্মেলন পরিপূর্ণ সফল হবে, ইনশাল্লাহ।

সম্মেলন উপলক্ষে জেলা জুড়ে সার্বিক প্রস্তুতি নেয়া হচ্ছে। সম্মেলনের প্রচার-প্রসারের জন্য দাওয়াতনামা, পোস্টারিং, ব্যানার ও ফেস্টুন নির্মাণ করা হয়েছে।

সম্মেলন সফল ও সার্থক হবে বলে মনে করেন এলাকাবাসী ও ধর্মপ্রাণ মুসলিম জনতা। মহতী এ সম্মেলনে আপনাদের উপস্থিতি ও দোয়া কামনা করে কর্তৃপক্ষ।

যোগাযোগে: ০১৭৭৪ ৯১১৮০৮, ০১৭৮৪ ৯৬৩১৪০, ০১৭১৫ ৩৯৭৪৬৭,