বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

যে কোন মূল্যে ঈমানী অধিকার আদায় করা হবে : আল্লামা আহমদ শফী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম

হেফাজতে ইসলামের প্রধান মার্কালয়ে হেফাজতের ইসলামের আমীর আল্লামা আহমদ শফী সাহেবের সাথে হেফাজতে ইসলাম ঢাকার আঞ্চলিক নেতারা সৌজন্য সাক্ষাৎ করেছেন মঙ্গলবার। সাক্ষাৎকালে হেফাজতের ইসলামের আমীর বলেন, আমাদের ঈমানী অধিকার যে কোন মূল্য আদায় করা হবে ইনশাআল্লাহ। কোন বাধা আমাদের রুখে দিতে পারবে না।

সম্প্রতি দেশের যে কোনো পরিস্থিতিতে আমাদের ঈমান আমলের হেফাজত করতে হবে। তিনি আরো বলেন, কওমী মাদরাসা বোর্ড পরীক্ষা শেষ হওয়ার পরে ঈমানী অধিকার আদায়ে কঠোর কর্মসূচি দেয়া হবে। সরকার শাপলা চত্বরে রাতের আঁধারে আমাদের সরল প্রাণ ইসলামপ্রিয় নেতাকর্মীদের যেভাবে হত্যা করেছে তা কেবলমাত্র ইহুদীদের কর্মকাণ্ডের সাথে তুলনা করা চলে। শান্তিপূর্ণ উপায়ে ১৩ দফা দাবি আদায়ই চলমান আন্দোলনে আমাদের একমাত্র লক্ষ্য।

তিনি সরকারের প্রতি দমন-পীড়ন ও জবরদস্তিমূলক তৎপরতা বন্ধ করে উলামায়ে কেরামের বিরুদ্ধে ভয়ভীতি প্রদর্শন ও হামলা-মামলা বন্ধ করে হেফাজতে ইসলামের উত্থাপিত ১৩ দফা দাবি বাস্তবায়নের প্রতি উদাত্ত আহ্বান জানান নেতাকর্মীদের সাক্ষাৎ শেষে শহীদদের উদ্দেশ দোয়া মুনাজাত করা হয়।

সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন, সিনিয়র নায়েবে আমীর মাওলানা শামসুল হক, মাওলানা আনাস মাদানী, হেফাজতে ইসলাম গাজীপুর জেলা আমীর মুফতী মাসুদুল করীম, সহ-সভাপতি মুফতী লেহাজ উদ্দীন ভূইয়া ও মাওলানা নজির আহমদ, সেক্রেটারি মুফতী ফজলুর রহমান, জয়েন্ট সেক্রেটারি মুফতী নাসির উদ্দীন, সহকারী সেক্রেটারিদ্বয় মাওলানা নজির আহমদ ও মুফতি সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক মাওলানা ইকবাল মাসুম। প্রেস বিজ্ঞপ্তি।

/এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ