শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


বিকাশের মাধ্যমে প্রতারণা, স্বীকারোক্তি এক প্রতারকের! (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

বিকাশে টাকা লেনদেনের একটি সহজ মাধ্যম হওয়ায় খুব কম সময়েই মানুষের কাছে পরিচিত হয়েছে। অনেকেই বিকাশের দ্বারা ব্যবসায়িক লেনদেনও করে থাকে। কিন্তু বেশ কিছুদিন থেকেই বিকাশের মাধ্যমে সাধারণ মানুষ প্রতারণার শিকার হচ্ছে।

ঘটনা-১
শিহাবের মোবাইলে হঠাৎ করেই বিকাশের একটি নম্বর থেকে এসএমএস আসে। যেখানে অনেক টাকা দেখায়। শিহাব ভাবে কেউ হয়তো ভুলে এত টাকা বিকাশে পাঠিয়ে দিয়েছে। ঠিক তার কিছুক্ষণের মধ্যেই শিহাবের মোবাইলে ফোন বেজে ওঠে এবং একজন ওই টাকার মালিক দাবি করে শিহাবকে একটি বিকাশ নাম্বার দিলে শিহাব সেই নাম্বারে টাকা পাঠিয়ে দেয়। কিন্তু পাঠানোর পর সে তার ব্যালেন্স চেক করে দেখে তার বিকাশে কোনো নতুন টাকা আসে নাই, বরং সে যেই টাকা পাঠিয়েছে সেটা তারই টাকা। তখন সে ওই নম্বরে ফোন দিলে নম্বরটি বন্ধ বলে।

ঘটনা-২
লতাকে একজন ফোন দিয়ে বললো আপু, আপনি একটু আগে যে বিকাশ থেকে টাকা উঠিয়ে নিয়ে গেছেন, আমি সেই দোকানদার। আপনার বিকাশে ভুলে আমার মোবাইল থেকে টাকা চলে গেছে। একটু সেটা পুনরায় পাঠিয়ে দিলে খুশি হতাম। এরমধ্যে লতার মোবাইলে একটি নম্বর থেকে এসএমএস আসে। লতা চেক করে দেখে আসলেই টাকা এসেছে। লতা পুনরায় সেটা বিকাশ করে পাঠিয়ে দেয়। কিন্তু পরবর্তী এসএমএস দেখে তার ভুল ভাঙ্গে। কিন্তু তখন আর ওই নম্বর খোলা পাওয়া যায় না।

উপরোক্ত এই ঘটনার শিকার হচ্ছে অনেকেই। ভিডিওটি দেখে আপনিও জেনে নিন এবং সতর্ক থাকুন অনাকাঙ্ক্ষিত বিপদ থেকে। সময়।

[embed]https://www.facebook.com/sharfuz.zaman.bappy/videos/10215605136423236/[/embed]


সম্পর্কিত খবর