বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত?

দারুল উলুম দেওবন্দের অর্ধ বার্ষিকী পরীক্ষার ফল প্রকাশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

তাওহীদ মাদানি
দেওবন্দ থেকে
আজ ২৪ জানুয়ারি মোতাবেক ০৬ জুমাদাল উলা স্থানীয় সময় দুপুর বারোটায় দারুল উলূম দেওবন্দের দাওরায়ে হাদিসের অর্ধ-বার্ষিকী পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

এতে প্রথম স্থান অধিকার করেছে মুহাম্মাদ এহসানুল হক মেঘালিয়া। যৌথভাবে দ্বিতীয় স্থান অধিকার করেছে মুহাম্মাদ উবায়দুল্লাহ সিক্কিম ও আযিম আশরাফ আজমগড় এবং তৃতীয় স্থান অধিকার করেছে মুহাম্মাদ উসামা বিজনুর৷

অন্যান্য জামাতের ফলাফল প্রকাশ করা হয়েছে আরো কয়েকদিন আগেই, দাওরায়ে হাদিসের ছাত্রসংখ্যা অধিক হওয়ায় কিছু বিলম্বে হয়েছে এই জামাতের ফলাফল প্রকাশে।

আলহামদুলিল্লাহ প্রতিবছরের ন্যায় এ বছরও বাঙ্গালী ছাত্রদের কৃতিত্ব চোখে পড়ার মতো৷ বিদেশী ছাত্রদের মধ্যে বাঙ্গালী ছাত্ররা বরাবরই এগিয়ে থাকে অন্যদের তুলনায়। সেই ধারাবাহিকতায় এ বছরও তাদের গড় ফলাফল অন্যদের চেয়ে শীর্ষে৷

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ