শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

আমার সব শেষ, আমি এখন প‌থের ভিখা‌রি!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আজ সোমবার সকালে রাজধানীর বনানীর জাতীয় পা‌র্টির কার্যালয়ে এক যৌথসভায়  জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমার যা ছি‌লো শেষ হ‌য়ে‌ গেছে। আমি এখন প‌থের ভিখা‌রি।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, জাতীয় পা‌র্টির সাম‌নে আশার আলো এসেছে। মৃত্যুর আগে দেখে যেতে চাই জাতীয় পা‌র্টি ক্ষমতায়।

তিনি ব‌লে‌ন, ‌অনেকে জাতীয় পা‌র্টি‌কে গৃহপা‌লিত দল ম‌নে ক‌রে। ঘটনা ঘ‌টে গে‌ছে। কিছু করা যা‌বে না। জাতীয় পা‌র্টির দি‌কে মানুষ চেয়ে আছে। জাতীয় পার্টির যে ৯ বছ‌র ক্ষমতায় ছিল, সেসময় গুম-খ‌ুন হয়‌নি, মানুষ ওই সময়ে ফিরে যে‌তে চায়।

জাতীয় পার্টির সমাবেশের আয়োজন নিয়ে এরশাদ ব‌লেন, ১৫ তারি‌খের(১৫ ফেব্রুয়ারি) বা‌জেট পাঁচ কোটি টাকা। এ বা‌জেট সংগ্রহ কর‌তে হ‌বে। দেখা‌তে হ‌বে জনগণ আমা‌দের প্রত‌ি আকৃষ্ট। দূর-দূরান্ত থে‌কে মানুষ আস‌বে। লঞ্চ ভাড়া কর‌তে হ‌বে। বাস আস‌তে হ‌বে, ট্রেন ভাড়া কর‌তে পার‌বো।

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ