বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮

‘নিখোঁজ’ শিক্ষামন্ত্রীর পিএস ও মন্ত্রণালয়ের কর্মচারী সহ গ্রেফতার ৩

OURISLAM24.COM
জানুয়ারি ২২, ২০১৮
news-image

আওয়ার ইসলাম: শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত পিএস ও নিখোঁজ হওয়া মন্ত্রণালয়ের অপর এক কর্মচারী সহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশের গোয়েন্দা  ও অপরাধ তদন্ত বিভাগের একটি দল।

রাজধানীর গুলশান ও বসিলা এলাকায় অভিযান পরিচালনা করে তাদরেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মো. খালেদ হাসান মতিন, মো. নাসিরুদ্দিন ও মো. মোতালেব হোসেন। খবর-ডিএমপি নিউজ।

উল্লেখ্য, তিনজনই সম্প্রতি নিখোঁজ হয়েছেন বলে খবর প্রকাশ হয়। খবরে বলা হয়, গতকাল শনিবার বেলা ৩টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের বছিলা থেকে অজ্ঞাত ব্যক্তিরা  শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেনকে তুলে  নিয়ে গেছে।

অপরদিকে শনিবার বিকেল থেকে রাজধানীর গুলশানে লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হোসেন মতিনও নিখোঁজ হয়েছেন বলে জানা যায়।

এর আগে গত বৃহস্পতিবার বনানী এলাকা থেকে নাসির উদ্দিন নামে শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী নিখোঁজ হন।

ডিবি পুলিশ এই তিন জনকেই গ্রেফতার করেছে। এদের মধ্যে অবৈধ অর্থ লেনদেনের তথ্য পেয়েছে পুলিশ।

ডিবি পুলিশ সূত্রে জানানো হয়, ২১ জানুয়ারি, ২০১৮ সাড়ে আটটায় শিক্ষা মন্ত্রণালয়ের রিসিভ ও ডেসপাস শাখার উচ্চমান সহকারী মো. নাসিরুদ্দিনকে এক লক্ষ ত্রিশ হাজার টাকাসহ গুলশান এলাকা হতে গ্রেফতার করা হয়।

পরবর্তী সময়ে তাঁর সাথে যোগাযোগের সূত্রধরে মোতালেব হোসেনকে গ্রেফতার করা হয়। তাদেরকে অবৈধ অর্থ লেনদেনে জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ জানায়, অপর এক অভিযানে, জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে লেকহেড স্কুলের মো. খালেদ হাসান মতিনকে গুলশান এলাকা হতে গ্রেফতার করা হয়।

এসএস/