বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮

আলহাজ্ব দেলওয়ারকে সিলেট-৩ আসনের প্রার্থী ঘোষণা খেলাফত মজলিসের

OURISLAM24.COM
জানুয়ারি ২১, ২০১৮
news-image

ইমদাদ ফয়েজী: খেলাফত মজলিসের আমীর ও ২০ দলীয় জোটের শীর্ষ নেতা অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসহাক আলহাজ্ব দেলওয়ার হোসাইনকে সিলেট-৩ আসনে প্রার্থী ঘোষণা করেছেন।

শনিবার (২০ জানুয়ারি) দুপুর ২টায় সিলেটের দক্ষিণ সুরমা কলেজ সংলগ্ন মাঠে দক্ষিণ সুরমা ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ (একাংশ) এর যৌথ উদ্যোগে আয়োজিত বিশাল জনসভায় তিনি এ ঘোষণা দেন।

তিনি বলেন, আজকের জনসভায় জনগণের স্বতঃস্ফূর্ত উপস্থিতি প্রমাণ করে তারা দেলওয়ার হোসাইনকে সাংসদ হিসেবে চায়।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরোও বলেন, বর্তমান সরকারের সময় সারাদেশে গুম, খুন আর ধর্ষণের ঘটনা অন্ধকার যুগের বর্বরতাকেও হার মানিয়েছে। এই সরকার আর বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না। ক্ষমতার পালাবদলে দেশের মানুষের সুদিন ফিরবে।

বক্তব্য শেষে তিনি আলহাজ দেলওয়ার হোসাইনকে জনগণের সামনে পরিচয় করিয়ে দিয়ে তার হাতে খেলাফত মজলিসের প্রতীক দেয়াল ঘড়ি তুলে দেন।

দক্ষিণ সুরমা উপজেলা সহ সভাপতি মাওলানা আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও মাওলানা আশিকুর রহমানের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নায়েবে আমীর প্রিন্সিপাল হাফিজ মাওলানা মজদুদ্দীন আহমদ, যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, সিলেট জেলা সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা সৈয়দ মোশাহিদ আলী, সিলেট মহানগর সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য অধ্যাপক বজলুর রহমান, মৌলভীবাজার জেলা সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য অধ্যাপক মাওলানা আব্দুস সবুর।

ইনস্টল করুন গুরুত্বপূর্ণ সব বয়ান ও কিতাবের অ্যাপ ইসলামী যিন্দেগী

এছাড়া জেলা ও উপজেলা শাখার বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, খেলাফত মজলিস ২০ দলীয় জোটভূক্ত দল। ২০ দলে থেকেই আগামী নির্বাচনে অংশ নেবে দলটি। তাই  প্রার্থীর ঘোষণা দিলেও দলটি জোটের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করবে। তবে নেতারা মনে করেন জোট তাদের পছন্দকে সম্মান করবে।

‘মৌলভি আর মিস্টারের যে ফারাক তা ভাঙতে হবে আমাদের’