বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন’

আলেমদের সহযোগিতায় সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করা সম্ভব হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশে থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে দেশের আলেম-উলামাসহ সর্বশ্রেণির মানুষ সহযোগিতা করেছেন।  সবার সহযোগিতায় দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করা সম্ভব হয়েছে।

গতকাল শনিবার দুপুরে নরসিংদীর শিবপুর উপজেলার লাখপুর উচ্চ বিদ্যালয় শত বছরপূর্তি অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ ধর্মভীরু তবে ধর্মান্ধ নয়।   সারা বিশ্বে একটা প্রশান্তি ও শান্তির জায়গা হিসেবে বাংলাদেশ প্রমাণিত হয়েছে।  শত প্রতিকূলতা ও চ্যালেঞ্জ মোকাবেলার পরও বাংলাদেশে একটা শান্তিময় পরিবেশ সৃষ্টি করতে পেরেছি।

তিনি আরও বলন, অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ। এখানে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিষ্টান সবাই মিলেই আমরা বাংলাদেশি।

দেশকে আরও সামনের দিকে এগিয়ে নিতে এবং দেশের মানুষের সেবা করতে শেখ হাসিনাকে আবারও জয়যুক্ত করতে হবে বলে মন্ত্রী মন্তব্য করেন।

স্কুলের শত বছরপূর্তি উপলক্ষে মন্ত্রী বলেন, ১৮১৭ সালে দুই গ্রামের মানুষ মিলে এ স্কুল প্রতিষ্ঠিত করেছে। এ অঞ্চলের মানুষকে শিক্ষিত করার লক্ষ্যে।  আজকে দুই গ্রামের মানুষ আর স্কুল দুটোই সমানভাবে এগিয়ে গেছে।  এ স্কুলের শিক্ষার্থীরা অনেক বড় বড় জায়গায় অধিষ্ঠিত হয়েছে।

লাখপুর শিমুলিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি মহসিন নাজিরের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মনোহরদী বেলাবো আসনের এমপি নরুল মজিদ মাহামুদ হুমায়ন, স্থানীয় সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, সাবেক সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মাহবুবুর রহমান ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ খান, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল, উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা, শিবপুর যুবলীগের আহ্বায়ক তাজুল ইসলাম মোল্লা, নরসিংদী পুলিশ সুপার আমেনা বেগম, শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিলু রায়, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ