বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০১৮

ads

হিন্দু সংস্কৃতিতে মিশে যেতে পারলেই মুসলিমরা ভারতে থাকবেন : বিজেপি বিধায়ক

OURISLAM24.COM
জানুয়ারি ১৪, ২০১৮
news-image

আওয়ার ইসলাম: ভারত হিন্দু রাষ্ট্র হয়ে গেলে শুধু সেই মুসলমানরাই এ দেশে থাকবেন যাঁরা হিন্দু সংস্কৃতিতে মিশে যেতে পারবেন। বললেন উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিংহ।

বালিয়া জেলার এই বিজেপি নেতা বলেছেন, দেশপ্রেমিক মুসলমানের সংখ্যা খুবই কম। ভারত হিন্দু রাষ্ট্র হয়ে গেলে তাঁরাই শুধু এ দেশে থাকবেন যাঁরা আমাদের সংস্কৃতিতে পুরোপুরি মিশে যেতে পারবেন। যাঁরা তা পারবেন না তাঁরা অন্য দেশে আশ্রয় নিতে পারেন।

২০২৪ এর মধ্যে ভারত হিন্দু রাষ্ট্র ঘোষিত হবে বলেও মন্তব্য করেছেন তিনি।

বীরেন্দ্রর মতে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অবতার পুরুষ। ২০২৫-এ আরএসএস ১০০ বছর পূর্ণ করবে, ২০২৪-এর মধ্যে ভারত হিন্দু রাষ্ট্র হবে। ঈশ্বরের ইচ্ছায় ভারত সুপার পাওয়ার হয়ে উঠবে, প্রধানমন্ত্রী মোদী ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নেতৃত্বে। ভারত শুধু বিশ্ব গুরুই হবে না, ২০২৪-এর মধ্যে হিন্দু রাষ্ট্রও ঘোষিত হবে।

কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী সম্পর্কে তাঁর কটাক্ষ, রাহুলের ২ রকম মূল্যবোধ, একটি ইতালীয়, অপরটি ভারতীয়। তাই তিনি কখনও ভারতীয় চিন্তাধারার বাহক হয়ে উঠতে পারবেন না। তিনি দেশের প্রধানমন্ত্রী হয়ে ওঠার জন্য হরেকরকম স্লোগান আবিষ্কার করতে পারেন কিন্তু দেশকে শক্তিশালী করে তোলার জন্য যে ক্ষমতা ও মূল্যবোধ লাগে তা তাঁর নেই।

এইচজে

এ জাতীয় আরও খবর