বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা

ইজতেমা উপলক্ষ্যে বিশেষ ট্রেনের সময়সূচি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : বিশ্ব ইজতেমায় (১ম পর্ব) অংশগ্রহণকারী মুসল্লিদের যাতায়াতের সুবিধার্থে আগামীকাল শুক্রবার থেকে রোববার পর্যন্ত বিভিন্ন গন্তব্যে বেশ কিছু বিশেষ ট্রেন চলাচলের ব্যবস্থা নিয়েছে বাংলাদেশ রেলওয়ে।

১২ ও ১৩ জানুয়ারি জামালপুর-টঙ্গী বিশেষ ট্রেন সকাল নয়টা ১৫ মিনিটে জামালপুর থেকে ছেড়ে দুপুর সোয়া দুইটায় টঙ্গীতে পৌঁছাবে। ১৩ জানুয়ারি লাকসাম-টঙ্গী বিশেষ ট্রেন লাকসাম থেকে সকাল ১০টায় ছেড়ে টঙ্গীতে বিকেল তিনটা ৪০ মিনিটে পৌঁছাবে।

১২ জানুয়ারি ঢাকা থেকে বিশেষ ট্রেনটি সকাল ১০টা ২০ মিনিটে ছেড়ে টঙ্গীতে সকাল ১১টা ২০ মিনিটে পৌঁছাবে এবং টঙ্গী থেকে দুপুর দুইটা ৫০ মিনিটে ছেড়ে বিকেল তিনটা ৫০ মিনিটে ঢাকায় পৌঁছাবে।

১৪ জানুয়ারি রোববার আখেরি মোনাজাতের দিন ভোর পাঁচটা ২৫ মিনিটে মোনাজাত বিশেষ ট্রেন-১ ঢাকা থেকে ছেড়ে সকাল ছয়টা ১৫ মিনিটে টঙ্গী পৌঁছাবে।

মোনাজাত বিশেষ ট্রেন-২ সকাল সাতটা ১৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে সকাল আটটা ১০ মিনিটে টঙ্গী পৌঁছাবে। মোনাজাত বিশেষ ট্রেন-৩ ঢাকা থেকে সকাল সাতটা ৩০ মিনিটে ছেড়ে সকাল আটটা ৩০ মিনিটে টঙ্গী পৌঁছাবে।

মোনাজাত বিশেষ ট্রেন-৪ ঢাকা থেকে সকাল নয়টায় ছেড়ে সকাল ১০টায় টঙ্গী পৌঁছাবে। মোনাজাত বিশেষ ট্রেন-৫ ঢাকা থেকে সকাল নয়টায় ছেড়ে সকাল ১০টায় টঙ্গী পৌঁছাবে।

মোনাজাত বিশেষ ট্রেন-৬ ঢাকা থেকে সকাল ১০টা ৫০ মিনিটে ছেড়ে সকাল ১১টা ৪০ মিনিটে টঙ্গী পৌঁছাবে। মোনাজাত বিশেষ ট্রেন-৭ ঢাকা থেকে সকাল ১০টা ৫০ মিনিটে ছেড়ে সকাল ১১টা ৪০ মিনিটে টঙ্গী পৌঁছাবে।

টঙ্গী-আখাউড়া-লাকসাম বিশেষ ট্রেন টঙ্গী থেকে দুপুর ১২টা ৫০ মিনিটে ছেড়ে বিকেল পাঁচটা ৫০ মিনিটে লাকসাম পৌঁছাবে। টঙ্গী-আখাউড়া বিশেষ-১ টঙ্গী থেকে দুপুর দুইটা ৫৫ মিনিটে ছেড়ে সন্ধ্যা ছয়টা ১৫ মিনিটে আখাউড়া পৌঁছাবে।

টঙ্গী-ময়মনসিংহ-১ টঙ্গী থেকে দুপুর ১২টা ২০ মিনিটে ছেড়ে বিকেল তিনটা ৩০ মিনিটে ময়মনসিংহ পৌঁছাবে। টঙ্গী-ময়মনসিংহ-২ টঙ্গী থেকে দুপুর ১২টা ৪০ মিনিটে ছেড়ে বিকেল তিনটা ৫৫ মিনিটে ময়মনসিংহ পৌঁছাবে।

টঙ্গী-ময়মনসিংহ-৩ টঙ্গী থেকে দুপুর দুইটা ১০ মিনিটে ছেড়ে বিকেল চারটা ৫৫ মিনিটে ময়মনসিংহ পৌঁছাবে। টঙ্গী-ময়মনসিংহ-৪ টঙ্গী থেকে রাত ১০টা ৩০ মিনিটে ছেড়ে রাত ১টায় ময়মনসিংহ পৌঁছাবে।
টঙ্গী-ঢাকা বিশেষ ট্রেন ১ ও ২ টঙ্গী থেকে দুপুর ১২টা ৪০ মিনিটে ছেড়ে দুপুর একটা ৩৫ মিনিটে ঢাকায় পৌঁছাবে। টঙ্গী-ঢাকা বিশেষ ট্রেন ৩ টঙ্গী থেকে দুপুর একটা ১০ মিনিটে ছেড়ে দুপুর দুইটা ০৫ মিনিটে ঢাকায় পৌঁছাবে।

টঙ্গী-ঢাকা বিশেষ ট্রেন ৪ টঙ্গী থেকে দুপুর দুইটা ১৫ মিনিটে ছেড়ে দুপুর তিনটা ১০ মিনিটে ঢাকায় পৌঁছাবে। টঙ্গী-ঢাকা স্পেশাল ট্রেন ৫ টঙ্গী থেকে সন্ধ্যা ছয়টা ৫৫ মিনিটে ছেড়ে রাত সাতটা ৫৫ মিনিটে ঢাকায় পৌঁছাবে।

টঙ্গী-ঢাকা স্পেশাল ট্রেন ৬ টঙ্গী থেকে রাত সাতটা ২০ মিনিটে ছেড়ে রাত আটটা ২০ মিনিটে ঢাকায় পৌঁছাবে। টঙ্গী-ঢাকা স্পেশাল ট্রেন ৭ টঙ্গী থেকে রাত নয়টা ৩০ মিনিটে ছেড়ে রাত ১০টা ২০ মিনিটে ঢাকায় পৌঁছাবে।

বিশ্ব ইজতেমায় আসা মুসল্লিদের সুবিধার্থে ৯ জানুয়ারি দুপুরের পর থেকে ১৪ জানুয়ারি আখেরি মোনাজাতের পূর্ব পর্যন্ত ঢাকা অভিমুখী সকল ট্রেন টঙ্গী স্টেশনে দুই মিনিট বিরতি থাকবে।

আগামী ১৪ জানুয়ারি রোববার সুবর্ণ এক্সপ্রেস, মহুয়া এক্সপ্রেস ও তুরাগ-১, ২, ৩ ও ৪ ঢাকা-কুমিল্লা, ঢাকা-টঙ্গী, ঢাকা-জয়দেবপুর ও ঢাকা-নারায়ণগঞ্জের মধ্যে ডেমু (কমিউটার) ট্রেন চলাচল করবে না।

১২, ১৩, ও ১৪ জানুয়ারি ২৫১/২৫২ (লোকাল ট্রেন) এবং ১৩ ও ১৪ জানুয়ারি কুশিয়ারা এক্সপ্রেস ট্রেনগুলো বন্ধ থাকবে। ১৪ জানুয়ারি মহানগর এক্সপ্রেস ট্রেন সাপ্তাহিক বন্ধের দিনও চলাচল করবে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ