রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৫ বৈশাখ ১৪৩১ ।। ১৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ঝড়ে রেললাইনে গাছ পড়ে সিলেটের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ ইস্তিস্কার নামাজ কোনো রাজনৈতিক কর্মসূচি নয়! মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা চায় মানবাধিকার কমিশন ‘কোরবানিতে ১ কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান দেওয়া হবে’ ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্রের কলম্বিয়াসহ ৪০ বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে হিটস্ট্রোকে আলিয়া মাদ্রাসা শিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে স্কুল-কলেজ বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী দৌলতপুরে ইসলামী ছাত্র আন্দোলনের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ তানভীর তানজিদ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে মসজিদে মাইক বিতরণ  প্রচন্ড গরমে এসি ছাড়াই ঘর ঠান্ডা রাখার সহজ উপায়

বিমানবন্দর পার হয়ে কাকরাইলের পথে মাওলানা সাদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

রোকন রাইয়ান: বিশ্ব ইজতেমায় অংশ নিতে ঢাকায় এসে পৌঁছেন দিল্লির নিজামুদ্দিনের মুরব্বি মাওলানা সাদ। তবে আলেম উলামা ও তাবলিগের সাথীদের সকাল থেকে অব্যাহত বাধার মুখে তিনি ইজতেমায় না গিয়ে  বিমানবন্দর পার হয়ে কাকরাইলের পথে রওনা করেছেন।

মাওলানা সাদের এস্তেকবালে থাকা জামাতের একজন সাথী আওয়ার ইসলামকে মোবাইলে বিষয়টি নিশ্চিত করেছেন।

কাওরান বাজার আম্বরশাহ মসজিদের খতিব স্বরাষ্ট্রমন্ত্রীর ঘনিষ্ট মাওলানা মাজহারুল ইসলাম আওয়ার ইসলামকে জানান, প্রশাসনের নিরাপত্তার মাধ্যমে তাকে কাকরাইলে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে কাকরাইলের শুরা ও আলেম উপদেষ্টাদের সঙ্গে বেঠক করবেন।

তার আপত্তিকর বক্তব্য প্রত্যাহার এবং দেওবন্দের মতামতকে গুরুত্ব দেয়াসহ একাধিক বিষয়ে সেখানে আলোচনা করা হবে। সেই সঙ্গে ইজতেমার মাঠে তিনি বয়ান করবেন কিনা সে ব্যাপারে আলোচনা হবে বলেও জানা গেছে।

এবারের বিশ্ব ইজতেমা ১২ জানুয়ারি থেকে শুরু হচ্ছে। ইজতেমায় অংশ নেয়ার জন্য মাওলানা সাদ দুপুর আনুমানিক ১২ টা ৩০ মিনিটে ঢাকা আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছেন।

এদিকে আলেমদের মতামতকে উপেক্ষা করে মাওলানা সাদের বাংলাদেশে আগমনকে কেন্দ্র করে ভোর থেকেই বিমানবন্দর ও ঢাকার বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান নেন তাবলিগের সাথী ও আলেমরা।

বিমানবন্দরে পৌঁছেছেন মাওলানা সাদ; উত্তেজনা চরমে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ