শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

কুরআন অবমাননাকারীর করুণ মৃত্যু! এলাকায় চাঞ্চল্য

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দিনাজপুর বিরামপুরে পবিত্র কুরআর শরীফ অবমাননা করা এক উপজাতির করুণ মৃত্যু হয়েছে।

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকার মানুষের বক্তব্য পবিত্র কুরআন শরীফ অবমাননা করাতেই তার করুণ মৃত্যু হয়েছে।

জানা যায়, মৃত সাঁওতাল উপজাতি ওই ব্যক্তির নাম বিশু লাড়কা (৫৫)। গত শুক্রবার (৫ জানুয়ারি) বিশু লাড়কা গ্রাম সংলগ্ন নদীতে মাছ ধরতে যায় বিশু। এক পর্যায়ে তার হাতে একটি কোরআন শরীফ উঠে আসে।

আরবীতে মুদ্রিত মুসলমানদের মহা পবিত্র কুরআনকে সম্মান না দেখিয়ে বিশু সেটিকে পা দিয়ে সরিয়ে রেখে বাড়ি চলে আসে। বাড়ি ফেরার পর বিশুর হাত-পা অবস হতে শুরু করে এবং কিছুক্ষণের মধ্যে তার মুখের কথা ও খাওয়া-দাওয়া বন্ধ হয়ে যায়।

ঘটনার পর থেকে কবিরাজী সহ বিভিন্ন পদ্ধতিতে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল সোমবার সকালে রণগ্রামে বিশু লাকড়ার মৃত্যু হয়। দুপুরে বিশুর লাশ নিজ বাড়িতে নিয়ে এলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

মৃত বিশুর বড় ছেলে লক্ষী লাকড়া ও শ্যালক দিলীপ টপ্য জানান, অবচেতন বিশু লাকড়াকে গত তিনদিন ধরে বিভিন্ন স্থানে চিকিৎসা করালেও ক্রমাগত তার শারিরীক অবস্থার অবনতি হতে থাকে। এবং গতকাল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

বিরামপুর উপজেলা চেয়ারম্যান পারভেজ কবীর জানায়, লোকমুখে শুনেছি ঘটনা। বিশু লাকড়া পবিত্র গ্রস্থ আল কুরআন অবমাননা করার কারণেই এই মৃত্যুর ঘটতে পারে বলে অনেকেই ধারনা করছে ।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ