শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


জেরুসালেম ইস্যুতে মুন্সিগঞ্জে গণস্বাক্ষর অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দলমত নির্বি শেষে র্সব র্পযায়ের সাধারণ মানুষদের নিয়ে গত শুক্রবার ৫ জানুয়ারী আল হামেদ সেবা সংস্থার উদ্যোগে পবত্রি জেরুসালেম নগরিকে ইসরাইলি দখল থকেে মুক্ত করতে এক প্রাতিবাদী গণস্বাক্ষর সংগ্রহশালার আয়োজন করা হয়। উক্ত সংগ্রহশালায় সকল শ্রণেী-পেশার মানুষ স্বস্তঃর্স্ফূতভাবে অংশগ্রহণ করনে এবং স্বাক্ষর শ্বেত কাপড়ে স্বাক্ষর প্রদান করনে।

এতে স্বাক্ষর করনে শত শত মাসুষ। স্বাক্ষরকারীর একজন দারুল উলুম দওেবন্দরে শিক্ষার্থী মুফতি মুহাম্মদ উল্লাহ বলনে, বাইতুল আকসা রক্ষা করা আমাদের প্রত্যক মুসলমানদরে দায়ত্বি ও র্কতব্য। আমরা যে যেথানে আছি সেখান থকেইে যদি এমন র্কমশালার উদ্যোগ নিতে পারি তবে ইসরাইলের বরিুদ্ধে এটা একটা বিশাল প্রতিবাদ হবে।

স্বাক্ষরকারীদরে আরকেজন ঢাকা বশ্বিবদ্যিালয়ের ইংরজেী ১ম র্বষরে ছাত্র মোঃ ওবায়দুল ইসলাম বলেন, দলমত নির্বিশেষে মুসলমান হিসিবে আমাদরে প্রত্যেকের এই র্কমসূচীর সাথে একাত্মতা পোষণ করা দরকার।আমরেকিার প্রসেডিন্টে ডোনাল ট্রাম্প- মুসলমানদের পবত্রি নগরী জেরুসালেম ইসরাইলরে রাজধানী বলে যে ঘোষণা দয়িছেনে তা অবধৈ এর বরিুদ্ধে আমাদের  সোচ্চার হওয়া প্রয়োজন।

অভনিব এই আয়োজনটি করেন, মুন্সগিঞ্জ সিরাজদিখানের মুহাম্মাদ ইয়ামনি। সহযোগতিায় যারা ছিলেন- আব্দুল্লাহ নোমান, মুন্তাসরি ফয়সাল, আসাদ শেখ,মিজান, নোমান রুন, সিয়াম  এবং আল হামিদ সেবা সংস্থার সকল শুভানুধ্যায়ী।

বার্তা প্রেরক, মুহাম্মদ ইয়ামিন, ঢাকা কলজ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ