বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০১৮

ads

কলরবের যুগপূর্তিতে ঢাকায় বর্ণাঢ্য অনুষ্ঠানের প্রস্তুতি

OURISLAM24.COM
জানুয়ারি ৯, ২০১৮
news-image

আওয়ার ইসলাম: রাজধানীর অভিজাত ভেন্যু ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এই প্রথম আয়োজিত হতে যাচ্ছে আন্তর্জাতিক কেরাত-নাশিদ মাহফিল। জাতীয় সাংস্কৃতিক সংগঠন করলবের ১ যুগ পূর্তিতে বর্ণাঢ্য এ অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি নিচ্ছে সংগঠনটি।

কলরবের যুগ্ম সহকারী পরিচালক মুহাম্মদ বদরুজ্জামান জানান, আগামী ২ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল ৩টায় আড়ম্বরপূর্ণ এ অনুষ্ঠান হাতে নেয়া হয়েছে। আমাদের দর্ষকদের জন্য যা অভিনব ও নতুন কিছু উপহার দেবে।

আন্তর্জাতিক এ মাহফিলে বাংলাদেশের বিশিষ্ট সঙ্গীত শিল্পী ও কারীদের পাশাপাশি মিশর, ইরান, সিরিয়া, আলজেরিয়া, ভারত, ব্রুনাই ও ফিলিস্তিনের বিশ্ব বিখ্যাত কারীগণ অংশ নেবেন।

কলরবের প্রধান পরিচালক রশিদ আহমদ ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাইখুল হাদিস আল্লামা মুফতি ফয়জুল করীম শায়েখে চরমোনাই।

অনুষ্ঠান উপস্থাপনায় থাকবেন বিশিষ্ট আবৃত্তি শিল্পী শাহ ইফতেখার তারিক।

২০০৪ সালে সঙ্গীত শিল্পী আইনুদ্দীন আল আজাদের হাত ধরে যাত্রা শুরু করে কলরব শিল্পীগোষ্ঠী। ২০১৭ তে এসে এক যুগ পূর্ণ করে সংগঠনটি। দীর্ঘ এ পথচলায় কলরব ইসলামি সঙ্গীতে এক অনন্য প্লটফরম তৈরি করেছে। মানুষের মুখে মুখে তুলে দিয়েছে সত্য ও সুন্দরের অনন্য চর্চা।

অনুষ্ঠানে কলরবের শিল্পীগণ ভিন্নধারার কিছু সঙ্গীত দর্শকদের উপহার দেবে।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার হলে প্রায় ২০০০ সঙ্গীতপ্রেমী অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন। সে জন্য আগ্রহীদের অবশ্যই টিকেট সংগ্রহ করতে হবে। ৩০০, ৫০০ ও ১০০০ টাকার তিন স্তরের টিকেট রাখা হয়েছে। ১০০০ টাকার টিকেট সংগ্রহকারীরা কলরবের যুগপূর্তি উপলক্ষে প্রকাশিত একটি নান্দনিক স্মারক উপহার পাবেন।

টিকেট সংগ্রহ করার জন্য যোগাযোগ: ১৮ পুরানা পল্টন, পল্টন প্লাজা (৫ম তলা) ঢাকা ১০০০। ফোন : ০১৭১১ ২৪৫১৫৭, ০১৭৩৩ ৬৬২২৫০

এ জাতীয় আরও খবর