বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

শনিবার বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিএনপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ৫ জানুয়ারি বিএনপি বিক্ষোভ কর্মসূচি পালন করবে। এর আগে ‘গণতন্ত্র হত্যাদিবস’ পালনের জন্য মাঠের অনুমোদন চেয়েছিল বিএনপি। কিন্তু অনুমোদন দেয়া হয়নি। এর প্রতিবাদে শনিবার ঢাকা মহানগরীর প্রতিটি থানায় বিক্ষোভ কর্মসূচির ঘোষণা করেছে বিএনপি।

শুক্রবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, ‘আওয়ামী লীগ যে গণতন্ত্র হত্যাকারী দল তার আর একটি প্রমাণ হল- আজ বিএনপিকে সমাবেশ করতে বাধা দেয়া। এর মাধ্যমে বিরোধী দলের অধিকারের ওপর দুর্বৃত্তমূলক আচরণ প্রকাশ করল আওয়ামী লীগ।’

এদিকে সকাল থেকেই নয়াপল্টন এলাকায় পুলিশের অবস্থান রয়েছে। পাশাপাশি এপিসি, জলকামান ও প্রিজনভ্যানও রাখা হয়েছে। ৫ জানুয়ারি কেন্দ্র করে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে।

অন্যদিকে আওয়ামী লীগ কাল মাঠে থাকার ঘোষণা দিয়েছে। দলটি ক্ষমতাগ্রহণের ১ম বর্ষপূর্তি উপলক্ষে শোভাযাত্রা করবে।

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ