বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির নির্বাচন: সভাপতি মনির, সম্পাদক রাজীব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আশরাফ আলী সোহান, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক কার্যকরী পরিষদের নির্বাচন ২৯ডিসেম্বর শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অত্যন্ত শান্তিপুর্ন ও উৎসব মুখোর পরিবেশে শহরের গৌরাঙ্গ বাজারস্থ বারী মার্কেটের দু'তলায় অনুষ্ঠিত হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার আতিকুর রহমান পিন্টু জানান - কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির নির্বাচনে ৪৯৯ ভোটারের মধ্যে সর্বমোট ভোট পড়েছে ৪৭৪ টি,বাতিল হয়েছে ৭ টি।

সভাপতি পদে বাছেত খান বাচ্ছুকে (১৭০ ভোট) পরাজিত করে সর্বোচ্ছ ২৯৯ ভোট পেয়ে মো. আসাদুজ্জামান খান মনির , এবং সাধারন সম্পাদক পদে আশিকুর রহমান রাজীব চেয়ার প্রতীকে সর্বোচ্চ ৩২১ ভোট পেয়ে পরাজিত করেন মোহাম্মদ আব্দুল হাকিম রানাকে। ঘড়ি প্রতীকে রানা পেয়েছেন ১৪৬ ভোট।

এছাড়াও কোষাধ্যক্ষ পদে তোফাজ্জল হোসেন রবিন এবং কার্যনির্বাহী সদস্য পদে ওমর ফারুক, কলিম আহম্মেদ, মো. সাইফুল ইসলাম (মলু) এবং রফিকুজ্জামান খান সৈকত নির্বাচিত হন।

নির্বাচনের পরিস্থিতি পরিদর্শনে আসেন-কিশোরগঞ্জ  পৌরসভার মেয়র জনাব মাহমুদ পারভেজ, অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) উপ-সচিব তরফদার মো. আক্তার জামীল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. শরিফুল ইসলাম শরীফ, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাসউদ।

পরিদর্শন কালে অতিথিবৃন্দ নির্বাচনের শৃংখলা ও উৎসবমুখর পরিবেশ দেখে নির্বাচন কমিশন সহ সকলের প্রসংশা মূলক বক্তব্য ও পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

প্রধান নির্বাচন কমিশনার আতিকুর রহমান পিন্টু ও সদস্য সচিব লুৎফুর রহমান ফারুক এর নেতৃত্বে প্রিজাইডিং অফিসার মাহবুবুর রহমান বাদল, এবং সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন, মো. শাহ্ আলম, মশিউর রহমান রেজন, অমল রায় ও বাবুল সাহা।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ