বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

কারো বাঁশির ফুঁতে দেশ স্বাধীন হয়নি: উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হুমায়ুন আইয়ুব: দেশ স্বাধীন হয়েছে বঙ্গবন্ধুর ডাকে, কারও বাঁশির ফুঁতে দেশ স্বাধীন হয়নি । বঙ্গবন্ধুর ভাষণ আজ জাতিসংঘ কর্তৃক স্বীকৃত। লেখা পড়া করে শিক্ষার্থীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ হাসিনা, বেগম রোকেয়া, আব্দুল কুদ্দুস মাখনের মত বড় মানুষ হবে।

তিনি তার বক্তব্যে মানুষদের শিক্ষার আলোতে আলোকিত করার জন্য গ্রামবাসীর উদ্যোগে বিদ্যালয় স্থাপনের কার্যক্রম কে স্বাগত জানান । তিনি নগদ এক লক্ষ টাকা অনুদান দেওয়ার প্রতিশ্রুতি দেন ।

জনাব র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী আজ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নে তেলীনগর উচ্চ বিদ্যালয় উদ্বোধন ও জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এই সব কথা বলেন।

তিনি আরো বলেন শেখ হাসিনার সরকার ঘরে ঘরে বিদ্যুত দেয়,জানুয়ারীর এক তারিখে বই দেয়। তিনি বলেন তাদের সরকারের আমলের কমিউনিটি ক্লিনিক বেগম জিয়া বন্ধ করে দিয়েছিল। তারা পুনরায় চালু করেছে । বিএনপি জামাত সরকার সমস্ত উন্নয়নের কাজ বন্ধ করে দিয়েছিল ।

সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি তাজ মোঃ ইয়াছিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও নাটাই উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিব উল্লাহ বাহার, জেলা পরিষদ সদস্য ও বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশন সভাপতি মো. বাবুল মিয়া, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মহসীন মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট তাসলিমা খানম নিশাত, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস ।

সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও তেলিনগর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আব্দুল সালাম। সঞ্চালনা করেন ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ইমরান হাজারী।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ