শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


অনলাইনে স্মার্টফোনের অর্ডার, ক্রেতার হাতে এল এক খণ্ড পাথর!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: এ যেন ছিল রুমাল, হয়ে গেল বেড়াল।বড়দিনটা মোটেই ভাল গেল না মহারাষ্ট্রের কল্যাণের রাকেশ ছাবারিয়ার। এক অনলাইন সংস্থার সাইটে একটি স্মার্টফোনের অর্ডার দিয়েছিলেন রাকেশ। অর্ডারমত প্যাকেট এলে খুলে দেখেন, তাঁর সাধের স্মার্টফোন গায়েব, সে জায়গায় পড়ে আছে একখণ্ড পাথর।

রাকেশ স্মার্টফোনের অর্ডার দিয়েছিলেন ২১ তারিখ, ৩৩,০০০ টাকার বিনিময়ে ফোনটি বুক করেন তিনি। ২ দিন পর প্যাকেট হাতে চলে আসেন সংস্থার ডেলিভারি বয়। কিন্তু পার্সেল দেখে সন্দেহ হয় রাকেশের। তাঁর মনে হয়, অপরিচ্ছন্ন পার্সেলটি যেন আগে খোলা হয়েছে, কেউ ব্যবহার করেছে। তাই নিজে না খুলে ডেলিভারি বয়কেই বলেন, পার্সেলটি খুলতে।

খোলার পর দেখা যায়, ভেতরে ফোনের চিহ্নমাত্র নেই, আছে বড়সড় একটা পাথর। ডেলিভারি বয়কে জিজ্ঞেস করলে তিনি বলেন, এ ব্যাপারে বিন্দুবিসর্গ জানেন না।

ওই সংস্থায় এ নিয়ে ফোন করেন রাকেশ, মেলও করেন। তাদের কর্মীরা ক্ষমা চান, রাকেশের আধার কার্ডের খুঁটিনাটি জেনে নেন তাঁদের তদন্তের জন্য। বলেন, ৩-৪ দিনের মধ্যে গোটা সমস্যা মিটে যাবে।

কিন্তু ঘটনার পর ৫ দিন কেটে গেলেও রাকেশ এখনও জানেন না, তদন্তে ঠিক কী বার হল। টাকা পুরোপুরি মিটিয়ে দেওয়া হলেও নতুন ফোনটিও এখনও হাতে পাননি তিনি।

এবিপিি

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ