বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত? বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ বাড়তে পারে তাপমাত্রা, দুপুরের মধ্যেই ঝড়-বৃষ্টির আভাস দুর্ঘটনা থেকে বাঁচতে যে দোয়া ও আমল করতেন হযরত উসমান রা. ব্যাংককের উদ্দেশে ঢাকা ত্যাগ করলেন প্রধানমন্ত্রী ভারতের প্রভাবশালী আলেম মাওলানা আব্দুল আলিম ফারুকীর ইন্তেকাল

কাল আফতাবনগর মাদাসায় ৩ দিনব্যাপী ইসলাহী ইজতেমা শুরু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : আগামী ২৮, ২৯ ও ৩০ ডিসেম্বর রাজধানীর আফতাবনগর আল জামিয়াতুল ইসলামিয়া ইদারাতুল উলূম ঢাকার ৩ দিনব্যাপী ইসলাহী ইজতেমা। এতে দেশ বরেণ্য উলামায়ে কেরাম তাশরিফ আনবেন।

এছাড়াও, ইজতেমার প্রথম দিন ২৮ ডিসেম্বর দুপুর ১২টায়  ফেদায়ে মিল্লাত সায়্যিদ আসআদ মাদানী রহ. -এর খলিফাদের উপস্থিতিতে ফেদায়ে মিল্লাতের  চিন্তাধারা ও কর্মসূচীর ব্যাপক বাস্তবায়ন শির্ষক একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

ইজতেমার প্রথমদিনে স্বাগত বক্তব্য রাখবেন অত্র মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও জাতীয় দ্বীনি মাদরাসা শিক্ষাবোর্ড-এর  মহাসচিব  মুফতি মোহাম্মদ আলী ।

তিনি আওয়ার ইসলামকে বলেন,  হযরত ফেদায়ে মিল্লাতের চিন্তাধারা ও কর্মসূচীর বাস্তবায়ন, বিশেষত মাকাতিব প্রতিষ্ঠা ও রদ্দে বাতিল বিষয়ে পরামর্শ ও পদক্ষেপ গ্রহণ করার উদ্দেশ্যে আমাদের এই আয়োজন। তিনি বিভিন্ন মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী ও  ধর্মপ্রাণ মুসল্লিদের ইজতেমায় উপস্থিত হওয়ার আহ্বান জানান।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ