বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

ইসলামী লেখক ফোরামের পিকনিক ৬ জানুয়ারি, নিবন্ধন শেষ পর্যায়ে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামি ধারার তরুণ লেখকদের জাতীয় সংগঠন বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের সাহিত্য ও আনন্দ ভ্রমণ আগামী ৬ জানুয়ারি শনিবার। বাংলার প্রাচীন রাজধানী নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দিনভর এই ভ্রমণের আয়োজন করা হয়েছে।

ফোরাম কর্তৃপক্ষ জানায়, ভ্রমণের নিবন্ধনের কাজ শেষ পর্যায়ে। আগামীকাল সোমবার (২৫ ডিসেম্বর) পর্যন্ত ৬০০ টাকা ফি দিয়ে নিবন্ধন করা যাবে। নির্ধারিত সময়ের পর আর নিবন্ধনের সুযোগ থাকবে না। নিবন্ধন ছাড়া কেউ ভ্রমণে অংশগ্রহণ করতে পারবেন না।

সদস্যদের জন্য প্রতি বছর এই ভ্রমণের আয়োজন করে থাকে ইসলামী লেখক ফোরাম। তবে প্রত্যেক সদস্য সঙ্গে করে সদস্য নন এমন কোনো বন্ধুকেও নিতে পারেন।

গত বছর গাজীপুরের ন্যাশনাল পার্কে দিনভর আয়োজন করা হয় এই পিকনিকের, যা ব্যাপক সাড়া ফেলে।

আয়োজকরা জানান, এবারের আয়োজনেও থাকবে দিনভর প্রতিযোগিতা ও সাংস্কৃতিকমূলক নানা আয়োজন। এছাড়া ঐতিহ্যের নগরী পানামসহ নানা দর্শনীয় স্থান পরিদর্শনের ব্যবস্থা থাকবে। ভ্রমণে অংশগ্রহণকারী সবার জন্য থাকবে আকর্ষণীয় পুরস্কার। আর প্রতিযোগিতায় বিজয়ীরাও পাবেন মূল্যবান পুরস্কার।

নিবন্ধনের জন্য ০১৯১৪-৫৭৪০৪৭ ও ০১৬৭৬-৬৬৮৯০৮ নাম্বারে যোগাযোগ করতে হবে।

এবারের আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম

আর আয়োজন সহযোগী হিসেবে থাকছে আল নূর আলচারাল সেন্টার বাংলাদেশ, গহরপুরী ফাউন্ডেশন, আল ওয়াসি ট্রাভেলস, মাকতাবাতুল হেরাসহ কয়েকটি প্রতিষ্ঠান।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ