শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


রসিক নির্বাচনে এটিএম গোলাম মোস্তফা বাবুকে ভোট দিতে চরমোনাই পীরের আহ্বান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আগামীকাল অনুষ্ঠিতব্য রংপুর সিটি করপোরেশন নির্বাচন নতুন নির্বাচন কমিশনরে জন্য অগ্নি পরীক্ষা। এ নির্বাচনে নিরপেক্ষতার স্বাক্ষর রাখতে পারলে ইসির গ্রহণযোগ্য নিয়ে সৃষ্ট প্রশ্ন অনেকাংশে কেটে যাবে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। অন্যথায় পক্ষপাত দোষে দোষী হিসেবে সাব্যস্ত হবেন।

আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই এসব কথা বলেন। তিনি বলেন, আগামীকালের রংপুর সিটি করপোরেশন নির্বাচন দেশবাসী গভীর আগ্রহে পর্যবেক্ষণ করছেন।

পীর সাহেব চরমোনাই রংপুর সিটি করপোরেশন নির্বাচনে  ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর  প্রার্থী এটিএম গোলাম মোস্তফা বাবুকে হাতপাখায় ভোট  দিয়ে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় এগিয়ে আসার জন্য রসিক বাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

 

তিনি বলেন, সন্ত্রাস ও কালো টাকার মালিকদের বয়কট করে যোগ্য ও আল্লাহভীরু নেতত্ব নির্বাচিত করতে এটিএম গোলাম মোস্তফা বাবুকে হাতপাখা প্রতীকে নির্বাচিত করার বিকল্প নেই। রংপুর নির্বাচনে দুর্নীতিবাজ, কালো টাকার মালিক ও সন্ত্রাসীদের গডফাদারদের বয়কট করে আল্লাহভীরু ও আল্লাহওয়ালা একজন ক্লিন ইমেজের মানুষকে নির্বাচিত করলে উভয়জাহানে কামিয়াবী হবে।

[caption id="" align="alignnone" width="720"]চিত্রে থাকতে পারে: 6 জন ব্যক্তি, ব্যক্তিগণ হাসছেন, ব্যক্তিগণ দাঁড়িয়ে রয়েছেন নির্বাচনী প্রচারণায় গোলাম মোস্তফা বাবু[/caption]

তিনি বলেন, রাজনীতি মানুষের কল্যাণের জন্য। যে রাজনীতিতে মানুষের কোন কল্যাণ নেই, সেই রাজনীতি কোন বিবেকবান মানুষ করতে পারে না। আর এখন রাজনীতিই মানে ভয়, আতঙ্ক, খুন ও গুম। এমতাবস্থায় এধরণের অপরাজনীতির কবল থেকে সকল দেশপ্রেমিক ঈমানদার জনতাকে বের হয়ে মানুষের কল্যাণে ব্রতী হতে হবে। আর এ জন্য প্রয়োজন সর্বক্ষেত্রে আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করা।

পীর সাহেব চরমোনাই আরও বলেন, প্রচলিত রাজনীতির বলি হয়ে অনেকে বিধবা, পিতৃহারা হচ্ছে। গুম ও খুনের আতঙ্কে মানুষ। এমনকি রাজনৈতিক সংকট জনজীবনকে এতোটাই জিম্মি ও অসহায় করে তুলেছে যে, দেশের সাধারণ খেটে খাওয়া মানুষ অর্ধাহারে ও অনাহারে জীবন যাপন করছে। অপরদিকে সর্বত্র টেন্ডারবাজ, দখলবাজ, চাঁদাবাজদের সন্ত্রাসী কর্মকান্ডে জনজীবন দুর্বিষহ হয়ে মানুষ হাপিয়ে উঠেছে। ক্রমাগতভাবে সমস্যা সৃষ্টি হতে হতে সমস্যার পাহাড় তৈরী হয়েছে।

অধিকাংশ সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবি, আইনজীবিসহ প্রায় সকল পেশাজীবিশ্রেণী স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুরবৃত্তি করে দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে। এমতাবস্থায় সকলক্ষেত্রে আল্লাহ ভীরু নেতৃত্ব নির্বাচিত করতে হবে। আর এ জন্য রংপুর সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী এটিএম গোলাম মোস্তফা বাবুকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

 

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ