বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


ফটিকছড়ি থানা পুলিশকে সাদাত সাদী'র দুটি গাড়ি প্রদান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এম ওমর ফারুক আজাদ: ফটিকছড়ি থানায় জনস্বার্থে ব্যবহারের জন্য দু'টি টাটা সিঙ্গেল কেবিন পিকঅাপ গাড়ি প্রদান করেছেন সাদাত অানোয়ার সাদী নামক ফটিকছড়ির এক সমাজসেবক। তিনি পেশায় প্রতিষ্ঠিত ব্যবসায়ী। সাদাত আনোয়ার সাদী লার্ক পেট্রোলিয়াম কোম্পানি লিমিটেড এর পরিচালক।

গতকাল (মঙ্গলবার) সন্ধ্যায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা (পিপিএম) ও ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ জনাব জাকের হোসাইন মাহমুদ এর নিকট গাড়ী দু’টির চাবি হস্তান্তর করেন তিনি।

এসময় গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মহিউদ্দিন মাহমুদ সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোঃ মশিউদ্দৌলা রেজা পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) এ কে এম এমরান ভূঞা, সহকারী পুলিশ সুপার(শিল্পাঞ্চল) আবুল কালাম আজাদ, রিজার্ভ অফিসার (১) কাজী শফিকুল ইসলাম পিপিএম উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম পুলিশ সুপার নুরে অালম বলেন, 'সমাজে ভালো মানুষের বিচরণ যে রয়েছ তা এ সমাজসেবককে দেখলে বুঝা যায়। রাষ্ট্রকে বিত্তশালীরা এভাবে নিজ নিজ স্তর থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে বদলে যাবে দেশের চিত্র। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তার প্রতি কৃতজ্ঞতা।'

ফটিকছড়িতে নানা সমাজসেবা মূলক কর্মকান্ড পরিচালনা করে সম্প্রতি অালোচনায় উঠে আসা সাদাত আনোয়ার সাদী বলেন, 'বিশাল ফটিকছড়ি থানায় মাত্র একটি পিকঅাপ গাড়ি। তাও লক্কর ঝক্কর। সামাজিক দায়বদ্ধতা থেকে ফটিকছড়ির মানুষ যেন অাইন শৃঙ্খলায় সহজে পুলিশের সহায়তা পান, সেই লক্ষ্যে আমার এই প্রচেষ্টা।'

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ