শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


বনানীতে ফের আবাসিক হোটেলে বিয়ের প্রলোভনে তরুণী ধর্ষণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

অনলাইন ডেস্ক: রেইনট্রি হোটেলে ধর্ষণ কাণ্ডের বছর না ঘুরতেই রাজধানীর বনানীর একটি আবাসিক হোটেলে ফের বিয়ের প্রলোভনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

সম্প্রতি ওই তরুণী বনানী থানায় নিজ প্রেমিকের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

ওই তরুণী অভিযোগ পত্রে ওই তরুণী বলেছে, সংগীতশিল্পী আনুশেহ আনাদিলের ভাই কুশান ওমর সূফির সঙ্গে দেড় বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। প্রায়ই কুশানের সঙ্গে তার বাসায় ও বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যেতেন তিনি। একসময় বিয়ে করবে বলে কুশান তাকে বাসায় নিয়ে যায় এবং সবার সঙ্গে পরিচয় করিয়ে দেয়।

কুশান গত জুন মাসে দেশের বাইরে চলে যায় এবং সেপ্টেম্বর মাসে দেশে ফিরে তাকে বিয়ে করার আশ্বাস দেয়। দেশে ফেরার পর গত ১৯ নভেম্বর তিনি কুশানের বাসায় যান বিয়ের বিষয়ে আলোচনা করার জন্য। কিন্তু কুশানের বোন আনুশেহ আনাদিল (৪০) তাকে বাসায় প্রবেশ করতে নিষেধ করে।

এ সময় কুশান তাকে আলোচনা করার জন্য বাড়ির বাইরে একটি রেস্টুরেন্টে নিয়ে যায়। সেখানে খাওয়া-দাওয়া শেষে ২০ নভেম্বর রাত আনুমানিক ১২টা ২০ মিনিটে তাকে বনানী থানাধীন বাড়ি নং ৬০, কামাল আতাতুর্ক এভিনিউয়ের হোটেল সুইট ড্রিমের ৮০৫নং রুমে নিয়ে যায়।

কিন্তু সেখানে বিয়ের বিষয়ে কথা-বার্তা না বলে হঠাৎ করে কুশান তাকে মারধর শুরু করে। একপর্যায়ে রাত আনুমানিক দেড়টার দিকে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে।

বনানী থানার ইন্সপেক্টর (তদন্ত) আবদুল মতিন জানান, এক তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে কুশান ওমর সূফী নামের এক যুবক। ওই তরুণী থানায় একটি অভিযোগ করেছেন।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ