বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


আবদুল বাসিত বরকতপুরীর ইন্তেকালে আলেমদের শোক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কওমি মাদরাসা শিক্ষাবোর্ড আযাদ দ্বীনী এদারায়ে তালীম বাংলাদেশের মহাসচিব, বরেণ্য আলেমে দ্বীন আল্লামা আবদুল বাসিত বরকতপুরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বেফাকুল মাদারিসিল কওমিয়া গওহরডাঙ্গার চেয়ারম্যান, সম্মিলিত কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের মহাসচিব এবং গওহরডাঙ্গা মাদরাসার মহাপরিচালক আল্লামা মুফতি রুহুল আমীন।

শোক বার্তায় তিনি বলেন, বরকতপুরী সাহেব ছিলেন একজন বিচক্ষণ আলেম। কওমি শিক্ষা বিস্তারে তার অবদান চির স্মরণীয়। কওমি মাদরাসা সনদের স্বীকৃতিসহ কওমি শিক্ষা বিস্তারে তার সকল পদক্ষেপগুলো ছিল প্রশংসনীয়। তার মৃত্যুতে আমি একজন বিচক্ষণ সহযোগী এবং দরদী রাহবার হারালাম।

আল্লাহ্ তাকে জাঝায়ে রহমাত এনায়েত ফরমান। শোকসন্তপ্ত পরিবারকে সবরে জামিল নছীব করেন।

এদিকে পৃথক এক বার্তায় বেফাকুদ্যিনিয়ার মহা সচিব এবং আফতাবনগর মাদরাসার প্রিন্সিপাল মুফতি মোহাম্মদ আলী মাওলানা আবদুল বাসিত বরকতপুরীর ইন্তেকালে গভীর শোক প্রকৃশ করেছেন।

তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বলেন, আমরা আমাদের এক সাথী ও দীনি রাহবারকে হারালাম আল্লাহ যেন তাকে জান্নাতে অফুরন্ত নিয়ামত দান করেন।

মাওলানা আবদুল বাসিত বরকতপুরীর ইন্তেকালে বিশেষ বার্তায় শোক জানিয়েছেন ইত্তেহাদুল মাদারিসিল কওমিয়া চট্টগ্রামের মহাসচিব ও জামিয়া ইসলামিয়া পটিয়ার মুহতামিম আল্লামা আবদুল হালিম বোখারী।

উত্তরবঙ্গ কওমি শিক্ষাবোর্ড তানজিমের সভাপতি মাওলানা আরশাদ রাহমানীও এক শোক বার্তায় আওয়ার ইসলামকে জানান, আমরা এক অভিভাবক ও আমাদের সাথীকে হারালাম। তার ক্ষতি যেন আল্লাহ পাক অন্য কারো মাধ্যমে পুষিয়ে দেন।

মাওলানা আবদুল বাছিত বরতপুরী ইন্তেকাল, শোকস্তব্ধ সিলেট


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ