শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


লাইফ সাপোর্টে মহিউদ্দিন চৌধুরী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

অনলাইন ডেস্ক: অসুস্থ হয়ে লাইফ সাপোর্টে ট্টগ্রাম সিটির সাবেক মেয়র ও বর্ষীয়ান রাজনীতিবিদ এ বি এম মহিউদ্দিন চৌধুরী। বিদেশে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফেরার দুদিনের মাথায় মারত্মক অসুস্থ হয়ে পড়লে তাকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তিকরা হয়।

বৃহস্পতিবার রাতে মহিউদ্দিনে চৌধুরীর বড় ছেলে ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল ফেসবুক স্ট্যাটাস দিয়ে তার বাবার অসুস্থ হয়ে পড়ার বিষয়টি জানান। এসময় দেশবাসীর কাছে তার বাবার সুস্থতার জন্য দোয়াও চেয়েছেন তিনি।

নওফেল জানান, বৃহস্পতিবার নিয়মিত ডায়ালাইসিস করার সময় তিনি অসুস্থ হয়ে পড়েন।এরপর তাকে নগরীর মেহেদিবাগে বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

উল্লেখ্য গত ১১ নভেম্বর হার্ট অ্যাটাক এবং কিডনিজনিত রোগে আক্রান্ত হওয়ার পর মহিউদ্দিন চৌধুরীকে হাসপাতালে নেয়া হয়। পরদিন দুপুরে তাকে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

১৬ নভেম্বর অসুস্থ মহিউদ্দিনকে সিঙ্গাপুরে নেওয়া হয়। সিঙ্গাপুরের অ্যাপোলো গ্লিনিগ্যালস হসপিটালে মহিউদ্দিনের এনজিওগ্রাম এবং হার্টের দুটি ব্লকে রিং বসানো হয়। ২৬ নভেম্বর রাতে মহিউদ্দিনকে নিয়ে দেশে আসেন স্বজনরা।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ