বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

ওমরাহ পালনে যাচ্ছেন ইমরুল কায়েস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

শনিবার ওমরা পালনের জন্য সৌদি যাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটের টপঅর্ডার ব্যটসম্যান ইমরুল কায়েস। স্বপরিবারে তিনি ওমরা পালন করবেন বলে জানা গেছে।

ওমরা পালনের জন্য বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) ছুটি নিয়েছেন তিনি। আগামী শনিবার সপরিবারে সকালের ফ্ল্যাইটে ঢাকা থেকে সৌদি আরবের উদ্দেশ্যে বিমানে চড়বেন ইমরুল।

সদ্য শেষ হওয়া বিপিএলের পঞ্চম আসরের প্রথম ১০ জন সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় আছেন ইমরুল কায়েস। ১৪ ম্যাচ করেছেন ২৯৯ রান।

সুষ্ঠুভাবে ওমরা পালনের জন্য তিনি দোয়া চেয়েছেন দেশবাসীর কাছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ