শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


চলমান সংকট নিয়ে বৈঠকে বসছেন সিলেট জমিয়তের নেতৃবৃন্দ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইমদাদ ফয়েজী
সিলেট

জমিয়তে উলামায়ে ইসলামের চলমান সংকট নিরসনে সিলেট বিভাগীয় নেতৃবৃন্দ আজ (১২ডিসেম্বর) বাদ জোহর সিলেট ধোপাদিঘীরপার দলীয় কার্যালয়ে জরুরি বৈঠকে বসছেন।

এতে সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজারের ৫ জন করে জেলা দায়িত্বশীল এবং সিলেট জেলা ও মহানগরের সম্পাদকমণ্ডলীর সব সদস্য উপস্থিত থাকার কথা রয়েছে।

সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে বৈঠকে উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন হবিগঞ্জ জেলা সভাপতি আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী, সিলেট জেলা সভাপতি মাওলানা শায়খ জিয়া উদ্দিন, সুনামগঞ্জ জেলা সভাপতি মাওলানা আবদুল বছির ও মৌলভীবাজার জেলা সভাপতি শায়খুল হাদীস মাওলানা আব্দুল মালিক।

উল্লেখ্য, গত ৯ ডিসেম্বর জমিয়তের নির্বাহী পরিষদের বৈঠকে দলের সহসভাপতি মুফতি মুহাম্মদ ওয়াক্কাসের নির্বাহ সদস্য পদ স্থগিতের সিদ্ধান্ত হয়। এর প্রেক্ষিতে মুফতি ওয়াক্কাসের পক্ষ থেকেও পাল্টা বিবৃতি দিয়ে তিনজনকে অব্যাহতি দেয়া হয়। এ নিয়ে দলে অস্থিরতা বিরাজ করছে।

তবে গতকাল দলের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী এক বিবৃতিতে মুফতি ওয়াক্কাসের ওই বিবৃতিকে মিথ্যা অ অবৈধ বলে মত দেন। একই সঙ্গে তার এমন সিদ্ধান্ত ও বৈঠক করার অধিকার নেই বলেও জানান। এ জন্য তিনি মিথ্য সংবাদে বিভ্রান্তি না হওয়ার আহ্বান জানান দলের কর্মীদের।

কুরআন-হাদিসে পাওয়া পুষ্টিগুণ সমৃদ্ধ ফল ও সবজি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ