বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা

সহকর্মীর গুলিতে ৪ ভারতীয় সৈনিকের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ভারতে সহকর্মীর গুলিতে ৪ সৈন্য প্রাণ হারিয়েছে  এবং আহত হয়েছে একজন। দেশটির ভারতের মধ্যাঞ্চলীয় একটি সেনা শিবিরে আধা-সামরিক বাহিনীর এক সৈন্য তার সহকর্মীদের লক্ষ্য করে গুলি করে।

ছত্তিশগড় রাজ্যের বিজাপুর জেলায় স্থানীয় সময় শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে সৈন্যটি তার সহকর্মীদের লক্ষ্য করে গুলি চালায়।

তর্ক-বিতর্কের জের ধরে ভারতীয় আধা-সামরিক বাহিনীর সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স (সিআরপিএফ) এর একজন কনস্টেবল এই হামলা চালায়।

বিজাপুরের এক প্রশাসনিক কর্মকর্তা বলেন, ‘ওই কনস্টেবল তার চার সহকর্মীকে লক্ষ্য করে গুলি চালান। এরা ঘটনাস্থলেই নিহত হন। এই ঘটনায় অপর একজন আহত হয়েছেন। তিনি একজন এএসআই (অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর)। ’

সূত্র : এনডিটিভি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ