বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

পেছনে ট্রাম্প, সামনে কে?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

অন্যকিছু: মানুষটিকে যদিও দেখা যাচ্ছে না। কিন্তু তার মাথার পেছনের অংশে যে ট্রাম্পের প্রতিকৃতি তা স্পষ্টই বুঝা যাচ্ছে। মাথায় এমন এক চুলকাটিং দিয়ে খবরে এসেছেন এক তরুণ।

এই ব্যতিক্রমী স্টাইলে কাটা তরুণ তাইওয়ানের বাসিন্দা। নাম অ্যালেন চেন। চুল কাটিয়ে মাথার পেছন দিকে ট্রাম্পের মুখমণ্ডলের অবয়বও তৈরি করেছেন। এতে বাদ যায়নি মার্কিন প্রেসিডেন্টের চুলও।

তার এই ছবি ব্যাপক ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যম ফেসবুক এবং ইনস্টাগ্রামে। ২৫ সেপ্টেম্বর মূলত ওই স্টাইলে চুলের ডিজাইন করেন অ্যালেন চেন।

একজোড়া কাঁচি, একটি রেজর এবং হেয়ার ড্রাইয়ার ব্যবহার করেই চুল কাটানোর এই অদ্ভূত ডিজাইন করেছেন এই তরুণ। তার চুলের ওই ছবির সঙ্গে ভাইরাল হয়েছে চুল কাটানো সেলুনটির ছবিও।

স্মার্টফোনের চার্জ ধরে রাখার ৯ উপায়


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ