বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


কাল মার্কিন দূতাবাস ঘেরাওয়ে পীর সাহেব চরমোনাই’র আহ্বান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : মুসলমানদের প্রথম কিবলা বাইতুল মুকাদ্দাসের আঙ্গিনায় অবৈধ রাষ্ট্র ইসরায়েলের  রাজধানীর স্বীকৃতির প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকাস্থ আমেরিকার দূতাবাস অভিমুখে গণমিছিল করার সিদ্ধান্ত নিয়েছে। আজ গনমাধ্যমকে দেওয়া এক বিবৃতিতে এই আহ্বান জানান তিনি।

বিবৃতিতে বলা হয়,  কাল সোমবার সকাল ১০টায় রাজধানীর বাইতুল মোকাররম উত্তর গেটে জমায়েতশেষে আন্দোলনের আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল’র নেতৃত্বে একটি বিশাল গণমিছিল মার্কিন দূতাবাস অভিমুখে রওয়ানা হবে।

ইসলামী আন্দোলনের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করিমের নেতৃত্বে অনুষ্ঠিতব্য বিশাল সমাবেশে জাতীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

মার্কিন দূতাবাস অভিমুখে অনুষ্ঠিত বিশাল গণমিছিল সফলে সংগঠনের আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম রাজধানীর সর্বস্তরের ঈমানদার জনতা ও দলীয় নেতাকর্মীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, বাইতুল মুকাদ্দাসকে অবৈধ ও জারজ রাষ্ট্র ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি মুসলিম উম্মাহ কোনভাবে মেনে নেবে না।যে কোন মূল্যে এই সদ্ধিান্তকে  প্রতিহত করতে হবে।

এছাড়াও,  মার্কিন দূতাবাস অভিমুখে অনুষ্ঠিতব্য সমাবেশ ও বিশাল গণমিছিল কর্মসুচি সফল করার জন্য বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ পৃথক পৃথক বিবৃতিতে আহ্বান জানিয়েছেন।

নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন ইসলামী ঐক্য আন্দোলনের আমীর ড. মওলানা ঈসা শাহেদী ও ডা. এস এম সাখাওয়াত, বাংলাদেশ মুসলিম লীগের আতিকুল ইসলাম, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি ন্যাপের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূইয়া, ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, উত্তর সভাপতি অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, কসরে হাদী খানকার পরিচালক শাহসুফী আবদুল হান্নান আল হাদী, ইসলামী শ্রমিক আন্দোলনের সাধারণ সম্পাদক মুহাম্মদ খলিলুর রহমান প্রমুখ। আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ