সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭

ads

আজ আমি মেজবান এবং খাদেম: হাফিজুর রহমান সিদ্দিক

OURISLAM24.COM
ডিসেম্বর ৮, ২০১৭
news-image

মুহাম্মাদ মোশাররফ হোছাইন
চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর কচুয়াস্থ জামিয়া ইসলামিয়া আহমাদিয়া কচুয়া মাদরাসার দুই দিনব্যাপী মাহফিলের প্রথম দিনের প্রধান অতিথির হিসেবে বয়ান করেন অত্র মাদরাসার প্রক্তন ছাত্র সারাদেশে আলোচিত এবং জনপ্রিয় বক্তা মাওলানা হাফিজুর রহমান সিদ্দিক কুয়াকাটা)।

নিজের সাবেক শিক্ষাপ্রতিষ্ঠানে অতিথি হওয়ার অভিব্যক্তি প্রকাশ করে হাফিজুর রহমান সিদ্দিক বলেন, বলেন, অন্যস্থানে আমি মেহমান, প্রধান অতিথী ও বিশেষ ওয়ায়েজ। কিন্তু এখানে আমি মেজবান এবং খাদেম। আমি এখানে এসেছি দোয়া নেয়ার জন্য। অতঃপর তিনি সময়ের চলমান শিরিক-বেদাত ও কুরআনের কারীমের মহীমার উপর গুরুত্বপূর্ণ বয়ান পেশ করেন। তার আগমন উপলক্ষে জনস্রোত নামে মাহফীল প্রাঙ্গনে।

মাহফিলে আমন্ত্রিত ওলামায়ে কেরামদের মধ্যে আরো বয়ান করেন, জামেয়া ইবরাহীমিয়া উজানির শায়খুল হাদিস মাওলানা আব্দুর রহমান সাহেব; আল্লামা শাহ আহমাদ শফী দা.বা. এর খলীফা মাওলানা মুস্তফা নূরী সাহেব; মাজহারুল উলুম মাদরাসা মিরপুর এর মুহতামীম ও শায়খুল হাদিস মাওলানা লোকমান মাজহারীসহ প্রমুখ ওলামায়ে কেরাম।

মাহফীলে আরো উপস্থিত ছিলেন কচুয়া পৌর মেয়র জনাব নাজমুল হাছান স্বপন, সাবেক মেয়র হুমায়ুন কবির প্রধানসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, মাহফীলের দ্বিতীয় দিন উপস্থিত থাকবেন, উজানীর পীর মাওলানা আশেক এলাহী, মুফতী মুস্তাকুন্নাবী, মাওলানা খালেদ সাইফুল্লাহ আয়ূবী দা.বা.সহ প্রমুখ ওলামায়ে কেরাম।

এসএস/