সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭

ads

নাকে খত দিয়ে নির্বাচনে যাওয়ার প্রশ্নই আসে না: মির্জা ফখরুল

OURISLAM24.COM
ডিসেম্বর ৭, ২০১৭
news-image

আওয়ার ইসলাম: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের বর্তমান পরিস্থিতিতে বিএনপির নাকে খত দিয়ে নির্বাচনে যাওয়ার প্রশ্নই ওঠে না।বরং সব দলকে নির্বাচনে আনার পরিস্থিতি তৈরি করা সরকারের দায়িত্ব।

বৃহস্প‌তিবার বিকেলে গণভবনে এক সংবাদ সম্মেলনে “বিএনপিকে নাকে খত দিয়ে নির্বাচনে আসতে হবে” প্রধানমন্ত্রীর করা এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় রাত ৮টায় চেয়ারপারস‌নের গুলশা‌নের রাজ‌নৈ‌তিক কার্যাল‌য়ে সাংবা‌দিক‌দের সাথে আলাপকালে তিনি এসব কথা ব‌লেন।

খা‌লেদা জিয়া‌কে ক্ষমা চাইতে হ‌বে প্রধানমন্ত্রীর এমন মন্ত‌ব্যের ক‌ঠোর সমা‌লোচনায় ‌ফখরুল ব‌লেন, প্রধানমন্ত্রী অনেক কথাই ব‌লেন। এতো বে‌শি কথা ব‌লেন যা জনগ‌ণের কা‌ছে গুরুত্ব হারি‌য়ে যায়।

খা‌লেদা জিয়া‌কে ক্ষমা চাইতে হ‌বে এটা জনগ‌ণের কা‌ছে হাস্যকর ব‌লে ম‌নে হ‌বে। কারণ বিনা ভোট ও নির্বাচ‌নে ক্ষমতায় এসে তারা জনগ‌ণের ওপর যে অত্যাচার নির্যাতন চালা‌চ্ছে তা‌তে ক‌রে কাকে ক্ষমা চাইতে হ‌বে তার বিচার কর‌বে দে‌শের জনগণ।

এদিকে সন্ধ্যা পৌনে ৭টার দিকে রাজধানীর গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে চিনের প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক অনুষ্ঠিত হয়। এতে দলের মহাসচিব ছাড়া স্থায়ী কমিটির সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান ও সাবিহ উদ্দিন আহমেদ অংশ নেন।

এসএস/

এ জাতীয় আরও খবর