সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭

ads

কুষ্টিয়ায় তরুণ লেখক সম্মেলন অনুষ্ঠিত

OURISLAM24.COM
ডিসেম্বর ৭, ২০১৭
news-image

আওয়ার ইসলাম 
বিশেষ প্রতিবেদক

লেখকদের জাতীয় সংগঠন প্রতিষ্ঠার দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ (৭ ডিসেম্বর) বৃহস্পতিবার কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, মেহেরপুর ও ঝিনাইদহ জেলাভিত্তিক তরুণ লেখক সম্মেলন।

সম্মেলনে প্রবীণ লেখক ও মাদরাসা দারুর রাশাদের প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ সালমান বলেন, একক প্রচেষ্টায়ই লেখক তৈরি হয়েছে।এখনো লেখক তৈরির প্রতিষ্ঠানিক কোনো ভিত্তি গড়ে ওঠেনি।

তিনি আরো বলেন, আপনাদের এ কর্মসূচির প্রতি আমার পূর্ণ সমর্থন রয়েছে। যারা কাজ করবে তারাই এগিয়ে যাবে।

পাক্ষিক সবার খবর এর সম্পাদক আবদুল গাফফারের পরিচালনায় তরুণ লেখক সম্মেলনে সভাপতিত্ব করেন লেখক গবেষক ও রিসালাতুল ইনসানিয়াহ বাংলাদেশের আমির মাওলানা শহীদুল ইসলাম ফারুকী।

সভাপতির বক্তব্যে মাওলানা ফারুকী বলেন, লেখকদের জাতীয় সংগঠনের উদ্যোগ সময়ের সেরা উদ্যোগ।যা তরুণ লেখকদের এক কাতারে নিয়ে আসবে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষক সমিতির মহাসচিব মাওলানা আতাউর রহমান আতিকী, মাসিক আর রাশাদের সহযোগী সম্পাদক মাওলানা কামালুদ্দীন ফারুকী, তরুণ পরিচালক মুসাফির আবদুস সালাম।

এছাড়াও, আরো বক্তব্য রাখেন গল্পকার ইমদাদুল হক, সাংবাদিক খালিদ হাসান,লেখক হাবিবুল্লাহ বিন বাশার ও স্থানীয় সাংবাদিক ইবরাহিম খলিলসহ কুষ্টিয়া,চুয়াডাঙ্গা,মেহেরপুর ও ঝিনাইদহের তরুণ লেখকরা। আরএম