শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭

ads

রাউজানে ৩ দিনব্যাপী গরিব ও অসহায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ

OURISLAM24.COM
ডিসেম্বর ৬, ২০১৭
news-image

আওয়ার ইসলাম: উত্তর চট্টলার ঐতিহ্যবাহী দ্বীনি ও সেবামূলক সংগঠন রাউজান ইসলামী নব জাগরণ সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে রাউজান এমদাদুল ইসলাম মাদরাসা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাউজান খলিলাবাদ মদিনাতুল উলূম মাদরাসার পরিচালক হাশেম চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন রাউজান এমদাদুল ইসলাম মাদরাসার শায়খুল হাদীস আল্লামা ইলিয়াছ , জমিয়তুল উলামা ক্বওমী শিক্ষাবোর্ড চট্টগ্রামের মহাসচিব মাওলানা কে.এম আলমগীর মাসউদ, রাউজান দারুচ্ছালাম মাদরাসার মোতয়াল্লি মাওলানা মজাহেরুল হক, সংগঠনের উপদেষ্টা মাওলানা আব্দুর রউফ, রাউজান মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা নাছির উদ্দীন, রাউজান আদর্শ ইসলামী গণপাঠাগারের উপদেষ্টা হাফেজ রিদওয়ানুল হক।

অনুষ্ঠান শেষে রাউজানের বিভিন্ন জায়গায় ৩ দিনে ধারাবাহিক শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে মোট পাঁচ শতাধিক কম্বল বিতরণ করে ইসলামী নব জাগরণ সংগঠন।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন ইসলামী নব জাগরণ সংগঠনের সভাপতি মুহাম্মদ হানিফ,সিনিয়র সহ-সভাপতি মাস্টার আক্তার হোসেন, সহ-সভাপতি মাওলানা বদরুল হক, মাওলানা আবু দরদা মাসুম, মাওলানা মনজরুল ইসলাম, মাওলানা মাসউদ, মহাসচিব মাওলানা মঈনুদ্দীন, যুগ্ম মহাসচিব মাওলানা সাইফুল্লাহ, মুহাম্মদ আরিফ উদ্দিন, মুহাম্মদ ইরফান সোলাইমান, মাওলানা শিহাবুদ্দীন কামালী, সাংগঠনিক সম্পাদক মাওলানা ওসমান খলিলাবাদী, সহ-সাংগঠনিক মোরশেদ, মাওলানা আতাউল্লাহ , অর্থ সম্পাদক জিয়া উদ্দিন, সহ-অর্থ সম্পাদক মাওলানা ইমরান রায়হান, এরশাদুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক মোজাফফর, সমাজ কল্যাণ সম্পাদ হাফেজ হারুনু রশীদ, সহ-সমাজ কল্যাণ সম্পাদক শোয়াইবুল বিন আবছার, মাওলানা শাহেদ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মাওলানা হাফেজ শোয়াইবুল ইসলাম, সহ-শিক্ষা ও সাহিত্য সম্পাদক হাফেজ রাশেদুল ইসলাম, যোগাযোগ ও প্রচার সম্পাদক মহিউদ্দিন, সহ যোগাযোগ ও প্রচার সম্পাদক, সাহাবুদ্দিন, নির্বাহী সদস্য ওমর ফারুক, মাওলানা রাশেদ শাহনগরী, সাইফ ওমর, হাফেজ নাজিম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মুহাম্মদ হানিফ। সভা পরিচালনা করেন সিনিয়র সহসভাপতি মাস্টার আকতার হোসেন।

রাউজান সুলতানপুর এমাদাদুল ইসলাম মাদ্রাসা ও এলাকায়, ছত্রপাড়া এলাকায়, কান্দিপাড়া আরবিয়া ফয়জুল উলূম মাদ্রাসা ও এলাকায়, আরবনগর মাদরাসা ও এলাকায়, দক্ষিণ গহিরা নুরানী মাদ্রাসা ও এলাকায়, খলিলাবাদ মাদ্রাসা ও এলাকায়,কদলপুর ছিদ্দিকে আকবর রা. মাদ্রাসায়, সায়্যিদুশ শূহাদা মাদ্রাসায়,বাঁচা মিয়ার দোকান দারুচ্ছালাম মাদরাসা ও চিকদাইর এলাকায়, শরীফ পাড়া এলাকায়, মোবারকখীল মাদ্রাসায়, দলইনগর মদিনাতুল উলুম মাদ্রাসায়, ফতেহনগর আইনুল ইসলাম মাদ্রাসায়, হিংগলা আল মদিনা তালিমুল কোরআন মাদ্রাসায়, আশরাফুল উলুম নূরানী মাদ্রাসায় ও হলদিয়া এলাকায় কম্বল বিতরণ করা হয়।

এছাড়া রাউজান ইসলামী নব জাগরণ সংগঠন প্রতিষ্ঠালগ্ন থেকে দ্বীনি ও সেবামূলক কার্যক্রম চালিয়ে আসছে।

অনুষ্ঠানে বক্তারা নব জাগরণ সংগঠনকে রাউজান অঞ্চলে দ্বীনি কাজ ব্যাপক আকারে করার জন্য দাবী জানিয়েছেন।

প্রধান অতিথি বলেন,আজকে নব জাগরণের এ অনুষ্ঠান দেখে আমি খুবই আনন্দিত। আমি সংগঠনের সার্বক্ষণিক সফলতা কামনা করি।

রাউজানে নবজাগরণের মহাসচিব মাওলানা মঈনুদ্দীন সংবর্ধিত