শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


মুভের সঙ্গে বিআরটিসি ও শ্যামলী পরিবহনের চুক্তি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাইড শেয়ারিং প্লাটফর্ম মুভের (এমইউভি) সঙ্গে অনলাইনে টিকিট আদান-প্রদানে একটি চুক্তি করেছে বিআরটিসি ও শ্যামলী পরিবহন। এর আওতায় বিআরটিসি ও শ্যামলী পরিবহনের কলকাতাগামী টিকিট কিনে তা ঘরে বসে মুভের ডেলিভারি ব্যবস্থা ‘মুভ সেন্ড’ এর মাধ্যমে পাবেন যাত্রীরা।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে রাইড শেয়ারিং প্লাটফর্ম মুভ।

এতে বলা হয়েছে, যাত্রীরা এখন শ্যামলী পরিবহন এবং বিআরটিসির আন্তর্জাতিক রুটের টিকিট কিনে ঘরে বসেই ডেলিভারি পাবেন। চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুভ এর প্রধান নির্বাহী ফাহাদ ইবনে ওয়াহাব, শ্যামলী পরিবহনের ম্যানেজার নয়ন কুমার রায়, শ্যামলী পরিবহনের অপারেশন এক্সিকিউটিভ সজীব, মুভ এর মার্কেটিং ম্যানেজার রাহাত এইচ চৌধুরী, অপারেশন এক্সিকিউটিভ রাব্বি ও হৃদয়।

প্রসঙ্গত, গত অক্টোবরে যাত্রা শুরু হয় রাইড শেয়ারিং প্লাটফর্ম মুভের। বেশ জনপ্রিয়তাও পেয়েছে অ্যাপভিত্তিক রাইড শেয়ারিংয়ের দেশীয় এই প্রতিষ্ঠানটি। মুভ দিচ্ছে সবচাইতে কম ভাড়া, বেস ফেয়ারবিহীন মাত্র ৪৯ টাকায় প্রথম ২ কিলোমিটার, পরবর্তী কিলোমিটার মাত্র ১২ টাকা এবং মিনিট চার্জ মাত্র ৪৯ পয়সায় গন্তব্যে পৌঁছে যাওয়ার সুযোগ।

রাইডের পাশাপাশি প্রতিষ্ঠানটি ‘মুভ সেন্ড’ ও ‘মুভ ফুড’ নামে ২ টি সেবা চালু করেছে। এক অ্যাপেই মিলবে এসব সেবা। মুভ সেন্ড এর মাধ্যমে মাত্র ৩ ঘণ্টায় ঢাকার ভেতরে যেকোনও স্থানে পণ্য পাঠানো যাবে। সর্বোচ্চ ৫ কেজি পণ্য বা ডকুমেন্ট পাঠাতে খরচ মাত্র ৯৯ টাকা থেকে শুরু।

মুভ ফুড এর মাধ্যমে স্বল্প সময়ে ঢাকার যেকোনও রেস্টুরেন্ট থেকে অর্ডার করা যাবে চাহিদা মতো খাবার। ডেলিভারি চার্জ মাত্র ৯৯ টাকা থেকে শুরু। অ্যাপটি www.muv.asia/app ঠিকানা থেকে ডাউনলোড করা যাবে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ