শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


বিএনপির কোন কর্মসুচিতে বাধা দিচ্ছে না পুলিশ: আইজিপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

টাঙ্গাইল প্রতিনিধি : একেএম শহিদুল হক বলেছেন,  পুলিশ বিএনপির কোন কর্মসুচিতে বাধা দিচ্ছে না পুলিশবিএনপির কোন কর্মসুচিতে বাধা দিচ্ছে না।নির্বিঘ্নে তারা বিভিন্ন কর্মসুচি পালন করে যাচ্ছে।

সোমবার বিকেলে টাঙ্গাইল শহরের পুলিশ লাইন সম্মুখে বিনোদনের জন্য নির্মান করা এসপি পার্ক  উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

এসপি পার্ক উদ্বোধনের পর আইজিপি একেএম শহিদুল হক সাংবাদিকদের বলেন, বিএনপির কোন কর্মসুচিতে বাধা প্রয়োগ করছেনা পুলিশ। নির্বিঘ্নে তারা বিভিন্ন কর্মসুচি পালন করে যাচ্ছে। সাগর রুনি দম্পতির বিচার প্রসঙ্গে তিনি বলেন, বিষয়টি র‌্যাব তদন্ত করছে। আশাকরি এ ঘটনায় জড়িত প্রকৃত দোষীরা চিহ্নিত ও আটক হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুনাক সভানেত্রী বেগম শামসুন্নাহার রহমান। এ সময় টাঙ্গাইলের বিভিন্ন আসনের সংসদ সদস্য, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.মো. আলাউদ্দিন, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার মো.মাহবুব আলম (পিপিএম), র‌্যাবের কোম্পানী কমান্ডার বীনা রানী দাস, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিসহ সরকারের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ