বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক

যশোরে সন্ত্রাসীদের গুলিতে এনজিও কর্মী নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: যশোরে সন্ত্রাসীদের গুলিতে প্রত্যাশা নামের এনজিও কর্মী গোলাম কুদ্দুস ভিকু (৫০) নিহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপ-শহর ‘সি’ ব্লক এলাকায়য় এ ঘটনা ঘটে। নিহত গোলাম কুদ্দুস উপ-শহর ‘সি’ ব্লক এলাকার বাসিন্দা এবং প্রত্যাশা সমাজকল্যাণ সংস্থা নামে একটি এনজিও’র নির্বাহী পরিচালক পদে দায়িত্ব পালন করছিলেন।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, গোলাম কুদ্দুস বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা এসে তাকে গুলি করে পালিয়ে যায়। এ সময় এলাকায় আতঙ্ক ছড়াতে দু’টি হাত বোমা বিস্ফোরণ ঘটানো হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. হাবিবুর রহমান ভূঁইয়া জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গোলাম কুদ্দুসের মুখের বাম পাশে শর্টগান দিয়ে গুলি করা হয়েছে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমল হুদা জানান, ঘটনাটি জানতে পেরে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে। ঠিক কি কারণে বা কারা তাকে গুলি করে হত্যা করেছে সেটা তদন্ত ছাড়া এখনই কিছুই বলা সম্ভব হচ্ছে না।

তবে জড়িতদের আটকে ইতোমধ্যে অভিযান শুরু হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ