বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


জামিয়া মাফিয়া মাদরাসার বাৎসরিক মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মদ মাঈন উদ্দিন: গতকাল ১ ডিসেম্বর, শুক্রবার জামিয়া মাফিয়া মাদরাসা মিলনায়তনে মাদরাসার বাৎসরিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সিদ্ধিরগঞ্জে সানারপাড়ের বাঘমাড়ায় অবস্থিত জামিয়া মাফিয়া মাদরাসাটির মাহফিলে প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট আলেমে দীন, শিক্ষাবিদ ও সাংবাদিক মাওলানা উবায়দুর রহমান খান নদভী।

মাহফিলের বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জামিয়াতু ইব্রাহিমের নায়েবে মুহতামিম মুফতি হোসাইন আহমাদ এবং বিশিষ্ট লেখক ও অনুবাদক মাওলানা আব্দুল্লাহ আল মাসউদ।

প্রধান অতিথি হিসেবে মাহফিলে উপস্থিত ছিলেন অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটি বাংলাদেশের আমির আতিকুর রহমান নান্নু মুন্সি।

মাহফিলে সভাপতিত্ব করেন, খায়রুল সুফিয়া কেন্দ্রীয় জামে মসজিদের মোতাওয়াল্লী ও জামিয়া মাফিয়া মাদরাসার সভাপতি মনিরুজ্জামান বিপ্লব।জামিয়াতু ইব্রাহিম সাইনবোর্ডের মুহতামিম ও শাইখুল হাদিস মুফতি শফিকুল ইসলামের মুনাজাতের মাধ্যমে মাহফিল শেষ হয়।

মাহফিলের অন্যতম আকর্ষণ ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও স্বর্ণপদকপ্রাপ্ত ক্বারী হাফেজ নাজমুল হাসানের তেলাওয়াত এবং অনুপ্রাস শিল্পিগোষ্ঠীর মনোমুগ্ধকর পরিবেশনা।

মাহফিলের নিবেদক মাওলানা কাওছার আহমাদ এবং মাহফিল সঞ্চালন করেন হাফেজ মো: আল আমিন। মাহফিলে সর্বস্তরের মুসলমানদের উপস্থিতি লক্ষ করা গেছে।

মাহফিলটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মাদরাসার প্রতিষ্ঠাতা  পরিচালক হাফেজ মাওলানা ইসমাঈল হোসাইন। ইসমাঈল হোসাইনের মা মাফিয়া খাতুনের নামানুসারে মাদরাসার নাম রাখেন জামিয়া মাফিয়া মাদরাসা।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ