সোমবার, ২০ মে ২০২৪ ।। ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১২ জিলকদ ১৪৪৫


আনিসুল হকের মরদেহ আর্মি স্টেডিয়ামে; শ্রদ্ধা জানাতে হাজারও মানুষ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকার বনানীর বাসবভন থেকে আর্মি স্টেডিয়ামে নেয়া হয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের মরদেহ। সেখানে সর্বস্তরের নাগরিকগণ তাকে শেষবারের মতো শ্রদ্ধা জানাচ্ছেন।

বাদ আসর আর্মি স্টেডিয়ামে জানানোর পর মায়ের কবরের পাশেই তার দাফন সম্পন্ন হবে। এর আগে শ্রদ্ধা জানাতে ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাসায় যান।

উল্লেখ্য, আনিসুল হক লন্ডনের স্থানীয় সময় ৪টা ২৩ মিনিটে এবং বাংলাদেশের স্থানীয় সময় বৃহস্পতিবার রাত ১০টা ২৩ মিনিটে পরলোক গমন করেছেন। গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবার যুক্তরাজ্যে যান মেয়র আনিসুল হক। অসুস্থ হয়ে পড়লে গত ১৩ই আগস্ট তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পরীক্ষা-নিরীক্ষার পর তাঁর শরীরে মস্তিষ্কের প্রদাহজনিত রোগ ‘সেরিব্রাল ভাস্কুলাইটিস’ শনাক্ত করেন চিকিৎসকেরা। এরপর তাকে দীর্ঘদিন আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। একপর্যায়ে মেয়রের শারীরিক পরিস্থিতির কিছুটা উন্নতি হওয়ায় তাঁর কৃত্রিম শ্বাসযন্ত্র খুলে নেওয়া হয়।

কিন্তু মঙ্গলবার মেয়রের পরিবারের একজন সদস্য বলেন, রক্তে সংক্রমণ ধরা পড়ায় তাঁকে আবার আইসিইউতে নেয়া হয়। বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাতে মেয়রকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ