শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

মসজিদে হামলার মাধ্যমে বিশ্বের সব মুসলমানের মনে আঘাত দেওয়া হয়েছে: হামাস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের রাজনৈতিক দপ্তরের প্রধান ইসমাইল হানিয়া মিসরের মসজিদে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন।

তিনি বলেছেন, মসজিদে হামলার মাধ্যমে বিশ্বের সব মুসলমানের মনে আঘাত দেওয়া হয়েছে।

তিনি মিসরের গোয়েন্দা কর্মকর্তাদের সঙ্গে আলোপের সময় এ কথা বলেন। ইসমাইল হানিয়া আরো বলেছেন, মসজিদে হামলার মাধ্যমে নিরপরাধ মানুষকে হত্যা করা হয়েছে। এজন্য প্রত্যেক ফিলিস্তিনিই ব্যথিত হয়েছে।

তিনি হতাহতদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়ে আহতদের দ্রুত সুস্থতা কামনা করে আল্লাহর কাছে দোয়া করেছেন।

শুক্রবার মিসরের সিনাইয়ের একটি জনাকীর্ণ মসজিদে সন্ত্রাসীদের বোমা বিস্ফোরণ ও গুলিতে কমপক্ষে ২৩৫ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও অন্তত ১৩০ জন আহত হয়েছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ