বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


কিশোরগঞ্জে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের ফাঁকা গুলি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান
কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের হোসেনপুরে পৌর ছাত্রলীগের বিবাদমান দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পৌর ছাত্রলীগের সভাপতি গ্রুপের এক কর্মীকে মারধরের জের ধরে এ সংঘর্ষ হয়।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চৌরাস্তায় সাধারণ সম্পাদক গ্রুপের সঙ্গে সভাপতি গ্রুপের এই ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় উভয় গ্রুপে দেশীয় অস্ত্র ও লাঠি বহন করতে দেখা যায়।
পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, হোসেনপুর পৌর ছাত্রলীগের সভাপতি মুখলেছুর রহমান ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের মধ্যে দীর্ঘদিন যাবত উপজেলা সদরে আধিপত্য বিস্তারসহ নানা বিষয়ে বিরোধ চলে আসছে।

এর জের ধরে দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে আগেও একাধিকবার সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে গার্লস স্কুল এলাকায় সভাপতি গ্রুপের কাইয়ুম নামের এক কর্মীকে মারপিট করে সাধারণ সম্পাদক গ্রুপের কয়েক কর্মী। এতে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।এ

বিকাল ৫টার দিকে হাসপাতাল চৌরাস্তায় দুই গ্রুপ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মহড়া দিলে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।

এ ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হোসেনপুর থানার ওসি মো. আবুল হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ফাঁকা গুলি করে। তবে কতো রাউন্ড গুলি ব্যবহার করা হয়েছে, তা জানাতে সময় লাগবে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ