সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭

ads

কালীগঞ্জে ২ পুলিশের বিরুদ্ধে মারধরের অভিযোগে মামলা

OURISLAM24.COM
নভেম্বর ২১, ২০১৭
news-image

আওয়ার ইসলাম : ঝিনাইদহের কালীগঞ্জে আসামি ধরতে গিয়ে বাড়ির মহিলাদের শারীরিকভাবে আহত করার অভিযোগ উঠেছে দুই পুলিশের বিরুদ্ধে। তারা হলেন- বারবাজার ফাঁড়ির এসআই বিকাশ কুমার ও এএসআই আজাহার।

তাদের আসামি করে  মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আদালতে অভিযোগ দায়ের করেন আদালতে আসামির মা সালেহা খাতুন।

এদিকে, বেলা ১২টার দিকে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়কে অভিযোগটি তদন্ত করে রিপোর্ট দিতে আদেশ দিয়েছেন ঝিনাইদহ আমলি আদালতের (কালীগঞ্জ) ম্যাজিস্ট্রেট ফাহমিদা জাহাঙ্গীর।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত ১৫ নভেম্বর বুধবার রাত সাড়ে ১২টার দিকে কালীগঞ্জ উপজেলার বারবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বিকাশ ও এএসআই আজাহারের নেতৃত্বে পুলিশ তার ছেলে টিপুকে ধরতে তাদের বাড়িতে যায়। এ সময় ছেলেকে আটকের কারণ জানতে চাইলে আমাকে ও টিপুর স্ত্রী জোসনাকে লাথি মারেন এবং হাত দিয়ে চড়থাপ্পড় ও কিলঘুষি মেরে নির্যাতন করেন পুলিশের এসআই বিকাশ।

আইনজীবী আকিদুল ইসলাম জানান, বেলা ১২টার দিকে কালীগঞ্জ বারবাজার ফাঁড়ির এসআই বিকাশ কুমার ও এএসআই আজাহারকে আসামি করে আদালতে অভিযোগ করেন সালেহা খাতুন। অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দিতে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমারকে নির্দেশ দিয়েছেন আদালত।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান খান বলেন, আদালতে একটি অভিযোগ দিয়েছে আমি শুনেছি। বিষয়টা তদন্ত করে প্রতিবেদন জমা দিতে আদেশ দিয়েছেন আদালত।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায় জানান, আমি এখনো আদালতের কোনো নোটিশ পাইনি। আদালতের নির্দেশের নোটিশ হাতে পেলে ব্যবস্থা নিবো।

আরএম