শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


কাকরাইলের শুরায় আলেমদের পৃষ্ঠপোষকতাকে স্বাগত জানালেন আল্লামা আহমদ শফী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গত ১৬ নভেম্বর বৃহস্পতিবার ঢাকার যাত্রাবাড়ী বড় মাদরাসায় কাকরাইলের শুরা সদস্য ও আলেমদের বৈঠকের সিদ্ধান্তকে আন্তরিক মোবারকবাদ জানিয়েছেন বাংলার আধ্যাত্মিক রাহবার বেফাক ও আল হাইআতুল উলয়ার চেয়ারম্যান চট্টগ্রাম হাটহাজারী মাদরাসার পরিচালক আল্লামা শাহ আমদ শফী।

আল্লামা শাহ আহমদ শফী আজ এক বিবৃতিতে জানান, সর্বসম্মতিক্রমে পাঁচজন আলেমকে তাবলীগের পৃষ্ঠপোষকতা ও মনোনীত করা একটি ইতিবাচক দিক। উপদেষ্টগণ দাওয়াত ও তাবলীগের দীনি কাজকে বেগবান করা এবং সঙ্কট নিরসনে বিরাট ভূমিকা ও অবদান রাখতে পারবেন বলে আশা করছি।

মহান আল্লাহ তায়ালার কাছে দুয়া করছি তাদের সবার জন্য। উপদেষ্টা কমিটির পক্ষ থেকে মাওলানা মাহমূদুল হাসান আমার সঙ্গে সাক্ষাৎ করে আমার দিক নির্দেশনা ও পরামর্শ কামনা করলে আমি সম্মতি জ্ঞাপন করেছি।

কাজের জন্য মাওলানা মাহমূদুল হাসানকে সহযোগিতা করা এবং উপদেষ্টা কমিটিকে সমর্থন করার জন্য সবার প্রতি আহবান জানাচ্ছি।

উল্লেখ্য, গত ১৬ নভেম্বর যাত্রাবাড়ী মাদরাসায় অনুষ্ঠিত আলেম ও তাবলীগের শুরার সদস্যদের বৈঠকে বাংলাদেশে তাবলিগের কাজ বেগবান করতে এবং চলমান সংকটসহ যে কোনো ধরনের সমস্যা এড়াতে দেশের শীর্ষ ৫ আলেমকে কাকরাইলের শুরা কমিটির উপদেষ্টা মনোনীত করা হয়।

মনোনীত ৫ আলেম হলেন, কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সিনিয়র সহসভাপতি ও জামিয়া শরইয়্যাহ মালিবাগের মুহাতামিম আল্লামা আশরাফ আলী, মজলিসে দাওয়াতুল হকের আমির মহিউস সুন্নাহ আল্লামা মাহমুদুল হাসান, শোলাকিয়া ঈদগাহ মাঠের খতিব আল্লামা ফরীদ উদ্দীন মাসউদ, বেফাকের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আবদুল কুদ্দুস ও মিরপুর মারকাযুদ দাওয়া’র আমিনুত তালিম মাওলানা আবদুল মালেক।

কাকরাইলের পক্ষ থেকে মাওলানা যোবায়ের আহমদ, জনাব নাসিম ও ওয়াসিফুর রহমানসহ শীর্ষ মুরব্বিগণ বৈঠকে উপস্থিত ছিলেন।

আলেমদের সঙ্গে তাবলীগের শূরার সম্মিলন দাওয়াতের কাজকে বেগবান করবে

‘তাবলীগের উপদেষ্টা মনোনয়ন সময়োপযোগী ও দূরদর্শী পদক্ষেপ’


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ