বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


‘আল্লাহর উপর ভরসা করে দেয়ালঘড়ি প্রতীকে সিলেট ২ আসনে আমরা লড়ব ইনশাআল্লাহ’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইমদাদ ফয়েজী
সিলেট প্রতিনিধি

কালো টাকা আর পেশী শক্তি নয়; আল্লাহর উপর ভরসা করে জনগণকে সাথে নিয়ে দেয়ালঘড়ি প্রতীকে সিলেট ২ আসনে আমরা লড়ব ইনশাআল্লাহ।

গতকাল সন্ধ্যা ৬ টায় তাজপুরস্থ শেরাটন পার্টি সেন্টারে খেলাফত মজলিস ওসমানীনগর উপজেলা শাখা আয়োজিত এক দায়িত্বশীল সমাবেশে মাওলানা মুনতাসির আলী উপরোক্ত কথা বলেন।

তিনি বলেন ওসমানীনগর উপজেলায় খেলাফত মজলিস যথেষ্ট শক্তিশালী। কিছু সমস্যা থাকলেও এখানে প্রচুর সম্ভাবনা রয়েছে। সমস্যাগুলো সযতনে কাটিয়ে উঠে সম্ভাবনার দ্বারকে কাজে লাগিয়ে ওসমানীনগরকে খেলাফত মজলিসের ঘাটি হিসাবে রুপান্তর করা সম্ভব।

মুনতাসির আলী বলেন, যে সমস্থ ওয়ার্ডে এখনও শাখা গঠন হয়নি সেই সব ওয়ার্ডে আগামী একমাসের মধ্যে শাখা গঠনের কাজ সম্পন্ন করতে হবে। আমি কথা দিলাম প্রতি সপ্তাহে ওসমানীনগর উপজেলায় আমি ১ দিন করে সময় দেব।

তিনি বলেন কোনো মানুষই সমস্যামুক্ত নয়। এই সমস্যা জীবন মাত্রই থাকবে। আপনারা অবশ্য জানেন, রাসূল সা. ও সাহাবায়ে কেরাম জীবনে কি পরিমান দুঃখ কষ্ট ভোগ করেছিলেন; কিন্তু দ্বীনের জন্য ইসলামের জন্য নিজের জীবনকে উৎসর্গ করতে কুন্ঠাবোধ করেননি!

আমরা কি সেই নবীর উম্মত না? আমরা কি সেই সাহাবায়ে কেরামের অনুসারী না? তাহলে কেন আমরা হতাশায় ভোগবো? আসুন, সমাজ ও রাষ্ট্রের এই নিশ্চিত অধঃপতন ঠেকাতে আমরা খেলাফত ভিত্তিক রাষ্ট্র প্রতিষ্ঠার এই আন্দোলনকে আরও বেগবান আরও গতিশীল ও মজবুত করে গড়ে তুলি।

শাখা সভাপতি মাওলানা হোসাইন আহমদের সভাপতিত্বে ও সিনিয়র সহসভাপতি মুফতি জয়নাল আবেদীনের পরিচালনায় আয়োজিত দায়িত্বশীল সমাবেশে শুরুতে কালামেপাক থেকে তেলাওয়াত করেন উপজেলা সমাজকল্যাণ সম্পাদক হাফিজ দেলওয়ার হোসাইন।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সংগঠনের সিলেট জেলা শাখার সংগ্রামী সভাপতি জনাব মাওলানা সৈয়দ মোশাহিদ আলী সাধারণ সম্পাদক জনাব মাওলানা নেহাল আহমদ সহ সাধারণ সম্পাদক মাওলানা ওয়ালিউর রহমান শিক্ষা বিষয়ক সম্পাদক ও বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মাওলানা সৈয়দ আলী আসগর সমাজকল্যাণ সম্পাদক জনাব হাফিজ ছইদুর রহমান চৌধুরী ও অফিস সম্পাদক জনাব মাওলানা আশিকুর রহমান।

উপজেলা দায়িত্বশীলদের মধ্য থেকে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক জনাব মাওলানা শুয়াইব আহমদ সহ সাধারণ সম্পাদক জনাব মাওলানা লুৎফুর রহমান জুনাইদ ও প্রচার সম্পাদক মুহাম্মদ আফজাল হোসাইন।

ইউনিয়ন দায়িত্বশীলদের মধ্য থেকে বক্তব্য রাখেন বুরুঙ্গা ইউপি সভাপতি জনাব মাওলানা আব্দুল আজিজ শায়েখ উমরপর ইউপি সাধারণ সম্পাদক জনাব মাওলানা নেয়ামত উল্লাহ সাদিপুর ইউনিয়নের জনাব হাফিজ এবাদুর রহমান পশ্চিম পৈলনপুর ইউনিয়নের জনাব জামিল আহমদ ওসমানপুর ইউনিয়নের জনাব মাওলানা নেজাম উদ্দীন দয়ামীর ইউনিয়নের জনাব আব্দুর রকিব।

আরও বক্তব্য রাখেন খেলাফত মজলিসে সদ্য যোগদানকারী বিশিষ্ট অনলাইন এ্যাকটিভিষ্ট ও সৃজনঘর সাহিত্য সংসদের সম্পাদক জনাব মাওলানা সাইফ রহমান ও ছাত্র মজলিস ওসমানীনগর উপজেলার তত্ত্বাবধায়ক জনাব রাশেদ আহমদ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ