বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭

ads

রংপুরের হিন্দু বাড়ি পোড়ানোর ঘটনায় আরেক ইউপি সদস্য গ্রেফতার

OURISLAM24.COM
নভেম্বর ১৮, ২০১৭
news-image

আওয়ার ইসলাম:  শুক্রবার রাত ১১টার দিকে মমিনপুর বাজার থেকে ধর্ম অবমাননার অভিযোগে রংপুরের পাগলাপীর শলেয়া শাহ এলাকার ঠাকুরপাড়ায় হামলার ঘটনায় সিরাজুল ইসলাম নামে আরও এক জনপ্রতিনিধিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত সিরাজুল  রংপুর সদর উপজেলার মমিনপুর ইউনিয়ন পরিষদের ছয় নম্বর ওয়ার্ডের সদস্য।

রংপুর কোতোয়ালি থানার ওসি ফেরদৌস আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার রাতে একই ইউনিয়ন পরিষদের সদস্য ফজলুল হক ও জয়নুল আবেদিনকে আটক করেছিল গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ওসি ফেরদৌস বলেন, হিন্দুদের বাড়ি ঘরে হামলা ও আগুন দেয়ার ঘটনায় কোতোয়ালি থানার মামলায় রাত সোয়া ১১ টার দিকে সিরাজুলকে গ্রেফতার করা হয়েছে। এর আগে আটক দুজনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে শুক্রবার কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, টিটু রায় নামে এক ব্যক্তি সামাজিক মাধ্যম ফেসবুকে ইসলামের নবী হজরত মুহাম্মাদ সা. কে নিয়ে অবমাননার ছবি ও বক্তব্য প্রচার করেছে এমন অভিযোগে গত ১০ নভেম্বর রংপুরের ঠাকুরপাড়ায় হিন্দুদের বাড়িতে হামলার ঘটনা ঘটে। সেখানে ১৫টি হিন্দু বাড়িতে অগ্নিসংযোগ, লুটপাটও করা হয় বলে খবর পাওয়া যায়।

ফেসবুক পোস্টের অভিযোগের বিষয়ে জানতে গত মঙ্গলবার ভোরে নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের চিড়াভিজা গোলনা গ্রাম থেকে পুলিশ টিটু রায়কে গ্রেফতার করেছে।

তাকে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার রংপুরের গঙ্গাচড়া আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দিবাংশু কুমার সরকার চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এ জাতীয় আরও খবর