মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের

মাত্র দেড় হাজার টাকায় বিমান ভ্রমণ!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নিহার মামদুহ
প্রতিবেদক

মাত্র দেড় হাজার টাকা ভাড়ায় আপনিও করতে পারেন বিমান ভ্রমণ। ঢাকা-রাজশাহী ও ঢাকা-চট্টগ্রাম রুটে একদিনের জন্য একমুখী ভ্রমণের সুযোগ দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

এই অফারে ১৭ নভেম্বর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১৪৯১ ফ্লাইটে ঢাকা-রাজশাহী দেড় হাজার টাকা এবং ২৯ ডিসেম্বর বিজি-৪১৫ ফ্লাইটে ঢাকা-চট্টগ্রাম দেড় হাজার টাকায় যাত্রীরা ভ্রমণ করতে পারবেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সহকারী ব্যবস্থাপক (জনসংযোগ) তাছমিন আকতার আজ জানান,এই অফারে যাত্রীরা শুধুমাত্র যাওয়ার ক্ষেত্রে এ সুবিধা পাবেন এবং এতে সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ভাড়া নির্ধারণ করা হয়েছে।

বিমানের সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট, বিকাশ এবং বিমান ওয়েবসাইট থেকে টিকিট কেনা যাবে।

বিমান ওয়েবসাইট- www.biman-airlines.com অথবা ০২-৯৫৫৩২২০ ফোন নম্বরে যোগাযোগ করলে এই অফার বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ