শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


’প্রতিটি মুসলিম ঘরের সন্তানকে দ্বীনি শিক্ষা বাধ্যতামূলক অর্জন করতে হবে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নুরুল্লা মিয়াজী
কাতার থেকে

প্রখ্যাত মুফাসিসরে কুরআন আল্লামা খালিদ সাইফুল্লাহ আউয়ূবী বলেছেন,  প্রতিটি মুসলিম ঘরের সন্তানকে দ্বীনি শিক্ষা বাধ্যতামূলেক অর্জন করতে হবে। কারণ, এই শিক্ষাই মানুষকে ন্যায়ের পথে নিয়ে যাবে।দেশে দুর্নীতি, খুন, ঘুম,ধর্ষণ চিরতরে বন্ধ হয়ে যাবে।

গতকাল ইসলামী আন্দোলন বাংলাদেশ ( মারকায আল ফালাহ্ ) কাতার এর উদ্দোগে কাতার ইসলামিক কালচারাল সেন্টার ( ফানার) মিলনায়তনে  ’ওয়াজ মাহফিল ও ইসলামী সংঙ্গীতানুষ্ঠান’ শীর্ষক আয়োজনে প্রধান অথিতির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি সরকারের সমালোচনা করে বলেন, সরকার নতুন শিক্ষা আইন বাস্তবায়নের মাধ্যমে নতুন প্রজন্মের শিক্ষার্থীদের অন্ধকারের দিকে ঠেলে দিতে চায়।

মাওলানা নুরুল আনোয়ারে সভাপতিত্বে ও আব্দুর রহমান ফারুকীর সঞ্চালনায়  কারী নুর মুহাম্মদ এর কুরআন তিলাওয়াত দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে ইসলামী সঙ্গীত পরিবেশন করে আল ফালাহ্ শিল্পী গোষ্ঠীর শিল্পীরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  শায়খ এমদাদ উল্লাহ, মাওলানাআব্দুল হালিম, খেলাফত মজলিশ কাতারের সহ সভাপতি মাওলানা হারুন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কাতারের সহ-সভাপতি মাওলানা জসিমুদ্দিন, মাওলানা আব্দুল বাতেন, মাওলানা ওয়ালি উল্লাহ মুহাম্মদ নুরুল্লাহ মিয়াজী প্রমুখ।

আরএম

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ