বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


ইনুর বক্তব্য নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু গতকাল বুধবার কুষ্টিয়ায় এক সমাবেশে বলেছিলেন, আপনারা ৮০ পয়সার মালিক, এক টাকার মালিক না। যতক্ষণ এক টাকা হবে না, ততক্ষণ ক্ষমতা পাবেন না।

হাসানুল হক ইনুর এমন বক্তব্যকে ‘অভিমানের বোমা ফাটানো’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বই দু’টির বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সেতুমন্ত্রী এ মন্তব্য করেন।

সেই সভায় ইনু বলেন, জোটে না থাকলে এক হাজার বছরেও ক্ষমতার মুখ দেখবে না আওয়ামী লীগ। ইনু আরো বলেন, আপনারা ৮০ পয়সা থাকতে পারেন, আপনি এক টাকার মালিক না। যতক্ষণ এক টাকা হবেন না, ততক্ষণ ক্ষমতা পাবেন না।

ইনুর সেই বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, অভিমান থেকে তিনি এ কথা বলে আত্বতৃপ্তির ঢেকুর তুলেছেন। এটা অভিমান ছাড়া অন্য কোন কারণ নয়। তবে এ বিষয়ে আমি নাসিম ভাইকে বলেছি। এ বিষয়ে দলীয় ফোরামে আলোচনা হবে।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত শেখ মজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ইউনেস্কো কর্তৃক ওয়ার্ল্ডস ডকুমেন্টারী হেরিটেজের স্বীকৃতি পাওয়া উপলক্ষে অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বিতরণ অনুষ্ঠানে সাবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ